হনুমান চরিত্রে সানি দেওল, পারিশ্রমিক কত চাইলেন? 

সংগৃহীত ছবি

হনুমান চরিত্রে সানি দেওল, পারিশ্রমিক কত চাইলেন? 

অনলাইন ডেস্ক

বলিউডে এবার রামায়ণের গল্প নিয়ে আসছেন পরিচালক নীতেশ তিওয়ারি। রামের চরিত্রের জন্য রণবীর কাপুরকে চূড়ান্ত করা হয়েছে। দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে দেখা যাবে সীতার চরিত্রে। এছাড়াও জানা গেছে, রাবণের চরিত্রে নাকি দেখা যাবে ‘কেজিএফ’ তারকা যশকে।

এই সিনেমায় হনুমান হবেন সানি দেওল।

তবে শুধু রামায়ণ নয় আরও বেশ কিছুর ছবির প্রস্তাব রয়েছে তাঁর কাছে। ‘গদর ২’-এর আকাশছোঁয়া সাফল্যের পর নিজের পারিশ্রমিকও নাকি অনেকটা বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। কিন্তু এবার হনুমান হওয়ার জন্য নিজে থেকেই পারিশ্রমিকে ছাড় দিলেন সানি।

আগামী বছরের প্রথম দিকেই শুটিং শুরু হতে চলেছে নীতেশের রামায়ণের। এই গল্পে হনুমান যেহেতু শক্তির প্রতীক, সেই কারণেই এই চরিত্রের জন্য সানির থেকে অন্য কাউকে বেশি ভাল মানাবে বলে মনে করছেন না নির্মাতারা। সানিকে প্রথমে ৭৫ কোটি টাকার প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু তাতে নিজে থেকেই ছাড় দিয়েছেন অভিনেতা। ৭৫ কোটি নয়, তিনি নিতে চান ৪৫ কোটি।

ভারতীয় গিণমাধ্যমের সূত্রের খবর, নীতেশের এই ছবি ভারতের অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে। ক্যামেরা থেকে কাস্টিং কিংবা ভিজ্যুয়াল এফেক্ট সব দিক থেকে অন্য ছবিকে ছাপিয়ে যাবে বলেই অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের।

রামচন্দ্রের চরিত্রে অভিনয় করার জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন রণবীরও। এই ছবিতে রাবণের চরিত্রের অভিনয়ের জন্য ১৫০ কোটি টাকা পারিশ্রমিক নিতে চলেছেন যশ। সেই তুলনায় সানির পারিশ্রমিক বেশ কম।

news24bd.tv/TR

এই রকম আরও টপিক