'জামাল কুদু' নাচের সঙ্গে বুবলীর ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস

সংগৃহীত ছবি

'জামাল কুদু' নাচের সঙ্গে বুবলীর ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী। গান বাংলার ব্যবস্থাপনা পরিচালক, গায়ক তাপসের সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে তার। তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর বুবলীকে নিয়ে নানান মন্তব্য করা একটি অডিও রেকর্ডও ফাঁস হয় সামাজিক মাধ্যমে।

এর কিছুদিন পর ফারজানা মুন্নী জানান, তিনি ওই সময়ে মেন্টালি ডিস্টার্বড ফিল করায় ও এক ধরণের সন্দেহ সৃষ্টি হওয়ায় বুবলীকে নিয়ে বিভিন্ন কথা বলেছেন।

যা তার উচিত হয়নি বলে মনে করেন তিনি।

সবশেষ গানবাংলার দশম বর্ষপূর্তি অনুষ্ঠানে বুবলী-মুন্নীকে একইফ্রেমে দেখা গেছে। বর্ষপূর্তি অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি বুবলী নিজেই ফেসবুকে পোস্ট দিয়েছেন। দুইজনকে ছবিতে বেশ হাসিখুশি দেখা যায়।

যা সামাজিকমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়।

সোমবার সামাজিকমাধ্যম ফেসবুকে একটি রিল শেয়ার করেন বুবলী। সেখানে দেখা যায়, বলিউড সিনেমা 'অ্যানিমেল' এর ‘জামাল কুদু’ গানের সঙ্গে নাচছেন নায়িকা।

নায়িকা আবার ক্যাপশনে লেখেন, ‘হিংসা মানসিক ক্যানসার, সুস্থ হয়ে উঠুন’। সেইসঙ্গে একটি ইমোজিও জুড়ে দেন বুবলী।

'জামাল কুদু' নাচের সঙ্গে বুবলীর ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস কার উদ্দেশে সে ব্যাপারে কিছু বলেননি তিনি। তবে অনুরাগীরা মনে করছেন বুবলী পোস্টটি অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে দিয়েছেন। এ নিয়ে কমেন্টবক্সে পজেটিভ-নেগেটিভ নানান মন্তব্য করেন ভক্তরা। কেউ বুবলীর প্রশংসা করছেন আবার কেউ অপুর পক্ষ নিয়ে বুবলীকে নানান কথা বলছেন।

news24bd.tv/TR