মাদ্রাসাছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, আসামি গ্রেপ্তার

প্রতীকী ছবি

মাদ্রাসাছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

নেত্রকোনার কলমাকান্দায় মাদ্রাসাছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ মামলার প্রধান আসামি মো. মনির মিয়াকে (২৪) গ্রেপ্তার করেছে র‍্যাব ১৪। আজ শুক্রবার সকালে দুর্গাপুরের বাকলজোরা থেকে মনিরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার মনির কলমাকান্দা উপজেলার জয়নগর গ্রামের মো. নাজিমুদ্দিনের ছেলে।  

ময়মনসিংহ র‍্যাবের উপ-পরিচালক অপারেশন অফিসার মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

আরও পড়ুন: ভোট দিতে না গেলে, ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংস হয়ে যাবে : মাশরাফি

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ্য, চলতি বছরের গত ১১ নভেম্বর মাদ্রাসাছাত্রীকে পথে উত্ত্যক্ত করার ঘটনায় ছাত্রী তার মাকে বিষয়টি জানায়। পরে ছাত্রীর মা ইউনিয়নের সংরক্ষিত আসনের ইউপি সদস্যকে বিষয়টি অবগত করেন। এটির নালিশ দিতে ওইদিন বিকালের ইউপি সদস্য ছাত্রীর মাকে নিয়ে বখাটে মনিরের বাড়িতে গিয়ে অভিভাবকদের কাছে জানালে মনিরসহ তার অভিভাবকরা ভিকটিমের মা ও ইউপি সদস্যের উপর চড়াও হয়। এক পর্যায়ে মারধর করে আহত করে।

খবর পেয়ে প্রতিবেশিরা ছুটে আসেন। এ সময় ছাত্রী বাড়িতে গেলে অভিযুক্ত মনির সঙ্গীয়দের নিয়ে সুযোগ বুঝে ছাত্রীকে ধানক্ষেতে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে ছাত্রীর আর্তচিৎকারে পরিবারের লোকজন গিয়ে উদ্ধার করে।  

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে মনিরসহ মোট তিন জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত দুইজনকে আসামি করে আদালতে লিখিত অভিযোগ দায়ের করে। পরে আদালত অভিযোগটি আমলে নিয়ে থানা পুলিশকে মামলাটি নথিভুক্ত করতে নির্দেশ দিলে ধারা ৭/৯ (৩) নারী শিশু দমন আইন সংশোধনী/ ২০২০ অনুযায়ী ৯ ডিসেম্বর মামলা হয়। এরপর থেকে আসামিরা গা ঢাকা দিয়ে থাকলে মামলার বিশ্লেষণ করে র‍্যাব অভিযান চালিয়ে মনিরকে গ্রেপ্তার করে।

news24bd.tv/কেআই