রাজনীতিতে নাক গলাবেন না, টিআইবিকে ইনু

রাজনীতিতে নাক গলাবেন না, টিআইবিকে ইনু

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া-২ আসনে ১৪ দলীয় জোট নৌকা প্রতীকের প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনবিরোধী কথা বলে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) অস্বাভাবিক সরকারের পক্ষে ওকালতি করছে।

টিআইবিকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, দুর্নীতির খোঁজখবর রাখুন, রাজনীতিতে নাক গলাবেন না। সাংবিধানিক ধারা অক্ষুণ্ন রাখার জন্য নির্বাচন যথাসময়ে করার বিকল্প নেই।

কুষ্টিয়ার ভেড়ামারার সাতবাড়িয়ায় ১৪ দলীয় জোটের পথসভায় তিনি শনিবার সন্ধ্যায় বক্তব্য দিচ্ছিলেন।

এতে আওয়ামী লীগ, জাসদ, ওয়ার্কাস পার্টিসহ ১৪ দলের নেতাকর্মীরা অংশ নেন।

ইনু বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে রাজাকার ও তার মিত্ররা নির্বাচিত সরকারের ওপর যাতে হামলা না করতে পারে সেজন্য ১৪ দলীয় জোটের দরকার রয়েছে। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ১৪ দলীয় জোটের যুদ্ধ এখনো চলছে।

জাসদ সভাপতি বলেন, যেহেতু নির্বাচন নিয়ে বিতর্ক আছে, বর্জন করলে জনগণ থাকবে কি থাকবে না, সন্ত্রাস হবে কি হবে না? এসকল প্রশ্নের জবাবের জন্য কারচুপিমুক্ত, সন্ত্রাস ও মাস্তানমুক্ত, শান্তিপূর্ণ পরিবেশে জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন করা একটি চ্যালেঞ্জ।

সেই চ্যালেঞ্জ আমরা মোকাবেলা করছি।

তিনি আরও বলেন, মিরপুরের মালিহাদে শনিবার রাত ১টায় নৌকার পোস্টার পুড়িয়ে দিয়েছে। ভেড়ামারার গোলাপনগরে নৌকার কর্মীর ওপর হামলা চালিয়ে আহত করেছে। তবে, পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। কুষ্টিয়া-২ আসনে নৌকার সমর্থকদের ওপর হামলা মানে ইনুর ওপর হামলা, এ চক্রান্ত এখনি মোকাবিলা না করা হলে পরিস্থিতি ঘোলাটে হয়ে যাবে বলে হুঁশিয়ারি দেন হাসানুল হক ইনু।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক