পাবনায় তিন যুবককে পিটিয়ে হত্যা 

ভাঙ্গুরা থানা

পাবনায় তিন যুবককে পিটিয়ে হত্যা 

পাবনা প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে তিন যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামে এ ঘটনা ঘটে।  
শনিবার (৬ জানুয়ারি) সকালে ভাঙ্গুড়া থানা পুলিশ ওই তিনজনের মরদেহ উদ্ধার করেছে। পাশাপাশি ঘটনাস্থল থেকে দুইটি তরবারি উদ্ধার করা হয়।

নিহত যুবকদের পরিচয় পাওয়া যায়নি।  

গ্রামবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার গভীর রাতে উপজেলার অষ্টমনীষা ইউনিয়নের অষ্টমনীষা বাজার ও চাটমোহর উপজেলার মির্জাপুর বাজার এলাকায় ডাকাতি করতে যায় ওই তিন যুবক। এ সময় এলাকাবাসীর ধাওয়া খেয়ে তারা নৌকা নিয়ে গুমানি নদীতে ফরিদপুরের দিকে রওনা দেয়। এলাকাবাসীও নদীর পাশ দিয়ে রাস্তায় মোটরসাইকেল ও নৌকায় তাদের ধাওয়া করে।

ধাওয়াকারীদের চিৎকারে ও বিভিন্ন এলাকায় ফোন দিলে ডাকাতদের নৌকা আটকানোর চেষ্টা করে ভাঙ্গুড়ার সদর ইউনিয়নের নৌবাড়ীয়া ও চড়ভাঙ্গুড়া গ্রামের মানুষ। তবে তারা ব্যর্থ হয়।  

পরে দিলপাশার ইউনিয়নের পুঁইবিল গ্রামের মানুষ ডাকাতদের নৌকা আটক করলে ওই যুবকরা তরবারি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে চলে যায়। এতে ওই গ্রামের এক যুবক মারাত্মক জখম হয়। পরে ইউনিয়নের বেতুয়ান গ্রামে শত শত মানুষ নদীতে নৌকা আড়াআড়ি দিলে ডাকাতদের নৌকা আটকে যায়। তখন ডাকাতরা তরবারি দিয়ে এলাকাবাসীকে এলোপাতাড়ি কোপাতে গেলে জনগণ তাদের পিটিয়ে হত্যা করে।

দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে আসে। তবে এর আগেই উত্তেজিত জনতার পিটুনিতে ওই তিন যুবক নিহত হয়।

ভাঙ্গুরা থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, গরু চোর সন্দেহে তাদের এলাকাবাসী পিটিয়ে ঘটনাস্থলেই মেরে ফেলে। এ সময় দুটি তরবারি ও নৌকা উদ্ধার করে পুলিশ। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক