ভোটের মাঠে প্রকাশ্যে গুলি ছুড়লেন যুবক, আহত ২ 

প্রকাশ্যে অস্ত্র হাতে যুবক

ভোটের মাঠে প্রকাশ্যে গুলি ছুড়লেন যুবক, আহত ২ 

অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-পাহাড়তলী) আসনের আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের মধ্যে কালো জ্যাকেট পরা এক যুবককে গুলি ছুড়তে দেখা গেছে। এতে দুজন গুলিবিদ্ধ হয়েছেন।

জানা যায়, ওই যুবকের নাম শামীম আজাদ।

সে চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দিনের অনুসারী। চট্টগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র সোহেল হত্যা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি শামীমের বিরুদ্ধে মিরসরাই থানায় আরও একটি হত্যা মামলা রয়েছে।  

রোববার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে খুলশীর পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের বাইরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ওই ঘটনায় শান্ত বড়ুয়া (২৪) ও মো. জামাল (৩৫) নামে দুজন গুলিবিদ্ধ হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক এ তথ্য জানান।  

পুলিশ জানায়, স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মো. মনজুর আলম ও আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর কর্মীদের মধ্যে এ ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই ভোটকেন্দ্রের বাইরে পুলিশ, বিজিবি ও র‌্যাবের সরব উপস্থিতি দেখা গেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহ সংবাদ মাধ্যমকে জানান, কেন্দ্রের বাইরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের মধ্যে গোলাগুলিতে দুজন আহত হয়েছেন। পুলিশ মোতায়েন করা আছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক