নাটোরে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নাটোরে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নাসিম উদ্দীন নাসিম, নাটোর প্রতিনিধি

নাটোরে আওয়ামী লীগের দুই জনসহ ৬ প্রার্থী জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র উত্তোলন ও জমা দিয়েছেন। রোববার দুপুরে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক গোলামুর রহমানের কাছে নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির পক্ষে মনোনয়ন উত্তোলন করেন দলের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও  পৌর মেয়র উমা চৌধুরী জলি, সহসভাপতি সিরাজুল ইসলাম পিপি, অ্যাডভোকেট কামরুল ইসলাম ও যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, দীলিপ কুমার দাস, অ্যাডভোটেক প্রসাদ তালুকদার বাচ্চা, আকরামুল ইসলাম, মোস্তারুল ইসলাম আলম, সৈয়দ মোস্তাক আলী মুকুল, আহমেদ সেলিম প্রমুখ।

এদিকে, নাটোর-৩ (সিংড়া) আসনে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের পক্ষে সিংড়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর কাছ থেকে মনোনয়ন উত্তোলন করে নেতাকর্মীরা।

এর আগে জেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক এমপি মুজিবুর রহমান সেন্টুর নামে মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে।

অন্যদিকে,  নাটোর-২ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষে জেলা সভাপতি অ্যাডভোকেট আজিজার রহমান খান চৌধুরী অমেল, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) খালেকুজ্জামান ও নাটোর-৩ (সিংড়া) শাহ মোস্তফা ওয়ালিউল্লাহ।

এছাড়া নাটোর-৪ (লালপুর-বাগাতিপাড়া) আসনে একই দলের প্রার্থী বদরুল আমিন মোহম্মদ আলীর নামে মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর