শোয়েবের বিয়ের পর সানিয়ার রহস্যময় পোস্ট!

সানিয়া মির্জা

শোয়েবের বিয়ের পর সানিয়ার রহস্যময় পোস্ট!

অনলাইন ডেস্ক

পাকিস্তানি টেলিভিশন অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক। প্রাক্তন স্বামীর বিয়ের খবরে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা তার ইনস্ট্রাগ্রাম স্টোরিতে দিয়েছেন রহস্যময় একটি পোস্ট।

এরআগে শনিবার (২০ জানুয়ারি) ফেসবুকে এক পোস্টে বিয়ে করার বিষয়টি জানান শোয়েব। স্ট্যাটাসে নতুন স্ত্রী সানার সঙ্গে ২টি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ।

’ বিয়ের এ বিষয়টি প্রকাশ্যে আনার পরই এ বিয়ে নিয়ে প্রতিক্রিয়া করেছেন সানিয়া।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, সানিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, বিয়ে বেদনাদায়ক, ডিভোর্সও বেদনাদায়ক।

ইনস্টাগ্রাম স্টোরিতে সানিয়া আরও লিখেছেন-
 
জীবন কখনও সহজ নয়। সবক্ষেত্রেই চ্যালেঞ্জ।

তাই চ্যালেঞ্জ এড়িয়ে যাওয়ার উপায় নেই। বুদ্ধির সঙ্গে এসব চ্যালেঞ্জ নিতে হবে। এবারই প্রথম নয়। রহস্যময় পোস্ট ইদানিং নিয়মিতই দেয়া শুরু করেছিলেন সানিয়া। সানিয়ার ইনস্টাগ্রাম স্ক্রল করে দেখা যায়, ৮ জানুয়ারি সানিয়া লিখেছিলেন, হৃদয়ের শান্তি যে নষ্ট করে, তাকে যেতে দাও।

এর আগে ইনস্টাগ্রামে পোস্ট করা শোয়েব আর সানিয়ার অসংখ্য ছবি ডিলেট করতে দেখা গেছে এ টেনিস তারকাকে। সানিয়ার এসব কাজে স্পষ্ট হয়ে উঠেছে, নিজের জীবনে আর শোয়েবকে দেখতে চান না তিনি।

এদিকে আয়েশা সিদ্দিকীর সঙ্গে ডিভোর্সের পর ২০১২ সালে সানিয়াকে বিয়ে করেছিলেন শোয়েব। বিয়ের ১০ বছর পেরোতেই ২০২২ সালে সেপারেশনে ছিলেন এ তারকা জুটি। এরপরই চলতি বছরে আজ হঠাৎ করেই সব গুঞ্জনকে সত্যি প্রমাণ করে অভিনেত্রী সানার সঙ্গে বিয়ের খবর দিলেন শোয়েব মালিক।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক