ছাত্রলীগ নেতাকে মারধর, উদ্ধার করতে গিয়ে ছোট ভাই গুলিবিদ্ধ

প্রতীকী ছবি

ছাত্রলীগ নেতাকে মারধর, উদ্ধার করতে গিয়ে ছোট ভাই গুলিবিদ্ধ

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জ সদরে ছাত্রলীগের দুই পক্ষের বিরোধের জেরে হামলা হয়েছে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেনের ওপর। তাঁকে রক্ষায় এগিয়ে যাওয়া ছোট ভাই আবিদ হাসান শোভন এ সময় গুলিবিদ্ধ হন। সোমবার দুপুরে উপজেলার রামপাল ইউনিয়নের সিপাহীপাড়ায় এ হামলা হয়।

গুলিবিদ্ধ শোভনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরহাদ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ ও তাঁর সমর্থকদের। ফরহাদ স্থানীয় একটি বিদ্যালয়ে শিক্ষকতা করেন। সোমবার দুপুর ১টার দিকে তাঁকে সিপাহীপাড়া আটকে প্রান্ত শেখের নেতৃত্বে মারধর করা হচ্ছিল।

সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান ফরহাদের ভাই শোভন। এ সময় শোভনের পায়ে গুলি করে প্রান্ত। এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।  

পরে দুই ভাইকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের নেওয়া হয়। জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক এসএম কালাম প্রধান বলেন, আহত দু’জনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অন্যজন চিকিৎসা নিয়েছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন পুলিশ সদস্যরা। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। রাত পর্যন্ত তারা কোনো অভিযোগ পাননি।  

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক