নতুন লুকে শাকিব খান!  

'রাজকুমার' সিনেমার শুটিংয়ে শাকিব খান

নতুন লুকে শাকিব খান!  

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। প্রাক্তন দুই স্ত্রী অপু বিশ্বাস ও বুবলীসহ ব্যক্তিগত জীবনের নানান ইস্যুতে প্রায় সময়ই আলোচনা-সমালোচনা চলে এই নায়ককে নিয়ে। তবে সিনেমার জন্য ভক্ত অনুরাগীদের হৃদয়জুড়েও আছেন তিনি। এই প্রথমবার মার্কিন এক মডেল, অভিনেত্রী কোর্টনি কফির সঙ্গে জুটি বেঁধে 'রাজকুমার' সিনেমায় অভিনয় করছেন শাকিব।

একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাওয়ার গল্প নিয়ে নির্মিত হচ্ছে 'রাজকুমার' সিনেমা। গত বছরের ১০ ডিসেম্বর পাবনায় রাজকুমার ছবির শুটিং শুরু হয়। এরপর চেন্নাইয়ে এক দফা মারপিটের শুটিং হয়। ঢাকার শুটিং শেষ করে আগামী ২ ফেব্রুয়ারি দিবাগত রাতে শাকিব খানসহ পুরো ইউনিট যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পাড়ি জমাচ্ছেন।

বাকি অংশের শুটিং সেখানেই হবে বলে জানা গেছে।

এফডিসিতে গত মঙ্গলবার সকালে শুরু হয় শাকিব খানের 'রাজকুমার' সিনেমার মেলার গানের শুটিং। এদিন সন্ধ্যা পর্যন্ত গানটির শুটিং করেন তিনি। এই গানে শাকিব খানকে একেবারে ভিন্ন লুকে দেখা গেছে। বুধবার সকাল থেকেও গানটির শুটিং হয়।

এফডিসির প্রশাসনিক ভবনের সামনের রাস্তায় বড় আয়োজনে এই গানের দৃশ্যধারণ হয়েছে। গানটিতে শাকিব খানের সঙ্গে তিন শতাধিক নৃত্যশিল্পী অংশ নিয়েছেন।

'রাজকুমার' চলচ্চিত্রের গ্রামীণ মেলার পটভূমির গানের কথা লিখেছেন ফেরারী ফরহাদ, সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

সিনেমাটি নিয়ে পরিচালক হিমেল আশরাফ বলেন, প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাওয়ার গল্প নিয়ে নির্মিত হচ্ছে রাজকুমার।

আরও পড়ুন: এমপি না হওয়ায় যে সিদ্ধান্ত বদল করলেন মাহি  

শাকিব খান প্রসঙ্গে ভিডিও বার্তায় কোর্টনি কফি বলেন, 'শাকিব খান বাংলাদেশের জন্য টম ক্রুজ। টম ক্রুজের মতোই জনপ্রিয় সে। শাকিব খুবই প্রফেশনাল, কাজে মনোযোগী, সহশিল্পী হিসেবে একেবারে পারফেক্ট এবং শুটিংয়ে সে খুবই মজার মানুষ ছিল। তার সঙ্গে পুরো কাজের অভিজ্ঞতা খুবই দারুণ ছিল। '

news24bd.tv/TR  

 


 


 

এই রকম আরও টপিক