কুড়িগ্রামে দুদকের গণশুনানি উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সঙ্গে দুদকের দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা - নিউজ টোয়েন্টিফোর

কুড়িগ্রামে দুদকের গণশুনানি উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে দুদকের গণশুনানি আয়োজন উপলক্ষে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সঙ্গে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালাক মো. তালেবুর রহমান।

এসময় দুর্নীতি দমন কমিশন, কুড়িগ্রাম সমন্বিত কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আফতাব উদ্দিন, সহসভাপতি ডা. এস.এম আমিনুল ইসলাম, অধ্যক্ষ প্রতিমা চৌধুরী, সাংবাদিক হুমায়ুন কবির সূর্য প্রমুখ।

দুর্নীতি দমন কমিশনের রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালাক মো. তালেবুর রহমান জানান, আগামী ২৯ ফেব্রুয়ারি কুড়িগ্রামে শেখ রাসেল অডিটোরিয়ামে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত হবে।

উক্ত গণশুনানিতে ভুক্তভোগীরা যাতে অভিযোগ নিয়ে আসতে পারে সে ব্যাপারে সকলকে কাজ করতে হবে।

তিনি বলেন, আমরা প্রতিষ্ঠানের পক্ষ থেকে যেসব সরকারি দপ্তরসমূহে অভিযোগ বক্স স্থাপন, দুর্নীতির প্রবণতা রয়েছে, এমন দপ্তরসমূহে দুদকের টিম পাঠানো এবং অভিযোগ সংগ্রহ, পর্যাপ্ত লিফলেট, পোস্টার ও ব্যানার সাটানো, মাইকিং করা, অভিযোগকারীর নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন পদক্ষেপ নিয়েছি। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রীর দুর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স, তা বাস্তবায়নে এই কর্মসূচি সহায়ক হবে।

news24bd.tv/SHS