গফুরভের গোলে শেষ আটে কিংস

সংগৃহীত ছবি

গফুরভের গোলে শেষ আটে কিংস

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জ স্টেডিয়ামে ফেডারেশন কাপে শেখ রাসেলকে হারিয়েছে বসুন্ধরা কিংস। এ ম্যাচে আসরর গফুরভের একমাত্র গোলে জিতেছে কিংস। এ জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই শেষ আট উঠে গেছে তারা। রানার্স-আপ হয়ে উঠেছে ফর্টিস।

তিন গ্রুপের সেরা দুটি তৃতীয় দলের একটি হয়ে এখনো কোয়ার্টার ফাইনালে যাওয়ার সুযোগ আছে শেখ রাসেলের। বি গ্রুপের তৃতীয় চট্টগ্রাম আবাহনী ও ব্রাদার্সের পয়েন্টও শূন্য। শেষ ম্যাচে তারা মুখোমুখি হচ্ছে।

তবে চার দলের গ্রুপের চতুর্থ হওয়া দলের বিপক্ষে ফল যেহেতু বিবেচ্য হবে না সে কারণে শূন্য পয়েন্ট নিয়েও গোলের হিসাবে শেষ আটে খেলতে পারে রাসেল।

তবে ‘এ’ গ্রুপ থেকে ১ পয়েন্ট পেয়ে তৃতীয় হওয়া রহমতগঞ্জে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত। এই গ্রুপে আজ পুলিশের সঙ্গে ২-২ গোলে ড্র করে গ্রুপসেরা হয়েছে শেখ জামাল।

রবসন রোবিনহোর বাড়ানো বলে বাঁ দিক থেকে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেছেন উজবেক মিডফিল্ডার। প্রথমার্ধে শেখ রাসেলও সুযোগ পেয়েছিল। তবে কিংস গোলরক্ষক মেহেদী হাসানের দৃঢ়তায় তাদের গোল পাওয়া হয়নি। আরেকবার অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়েছে সেলেমানি ল্যান্ড্রির শট। দ্বিতীয়ার্ধে কিংসও ব্যবধান বাড়ানোর সুযোগ পেলেও বাড়েনি। তবে খেলার শেষ দিকে মিগেল ফিগেইরার লাল কার্ড আক্ষেপের কারণ হয়েছে তাদের।

গোপালগঞ্জে ব্রাদার্সের বিপক্ষে মোহাম্মদ আব্দুল্লাহর গোলে এগিয়ে গিয়েছিল শেখ জামাল। পরক্ষণেই পুলিশকে সমতায় ফেরান শাহ কাজেম। কলম্বিয়ান এদিস গার্সিয়ার গোলে এরপর এগিয়েও গিয়েছিল তারা। তবে বিরতির আগেই পেনাল্টি থেকে ম্যাচে সমতা আনেন জামালের নাইজেরিয়ান ফরোয়ার্ড অগাস্টিন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক