স্বর্ণালংকার চুরি করতে বৃদ্ধাকে হত্যা, যুবক আটক

চুরি করতে বৃদ্ধাকে হত্যার ঘটনায় যুবক আটক

স্বর্ণালংকার চুরি করতে বৃদ্ধাকে হত্যা, যুবক আটক

রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর পাংশায় রাতে চুরি করতে গিয়ে বৃদ্ধাকে হাতুড়ি দিয়ে হত্যার ঘটনায় বিশ্বজিৎ কুমার (২৩) নামের এক যুবক কে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে উপজেলার সরিষা ইউনিয়নের প্রেমটিয়া গ্রামে থেকে তাকে আটক করা হয়। সে ওই এলাকার রঞ্জিত কুমার বিশ্বাসের ছেলে। পেশায় ইলেকট্রনিক্স মিস্ত্রি।

 

এর আগে গত কাল সোমবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতের কোন এক সময় ওই এলাকার মৃত সন্তোষ দাসের স্ত্রী আশালতা দাস (৭৫) কে হত্যা করা হয়। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ঘরের বরান্দায় মরদেহ দেখে পুলিশকে খবর দেয় প্রতিবেশীরা।

স্থানীয়দের মাধ্যমে জান যায়, আশালতা দাসের দুই মেয়ে। তাদের অনেক আগেই বিয়ে হয়েছে।

গ্রামের বাড়িতে তিনি একা বসবাস করতেন। পুরাতন বাড়িতে পুকুর, মাঠের জমি ছাড়া বড় বাগান রয়েছে। আশালতার দান করা জমিতে বিদ্যালয়, হাট বাজার রয়েছে। এসব দেখাশোনা করার জন্য আশালতার কাজের একজন শ্রমিক ছিল বলে জানা গেছে।

রাজবাড়ী পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, আটক বিশ্বজিৎ কুমার বিশ্বাস হত্যার কথা শিকার করেছে। সে মূলত স্বর্ণালংকার চুরি করতে গিয়ে সেটি ধামাচাপা দিতেই হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে আশালতা দাস কে হত্যা করে। চুরি যাওয়া স্বর্ণালংকার সহ হত্যার ব্যবহৃত হাতুড়ি পাশের একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।  

news24bd.tv/কেআই