‘রাতের আঁধারে ইমরানের ম্যান্ডেট চুরি করা হয়েছে’

সংগৃহীত ছবি

‘রাতের আঁধারে ইমরানের ম্যান্ডেট চুরি করা হয়েছে’

অনলাইন ডেস্ক

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ম্যান্ডেট ‘রাতের আঁধারে চুরি’ করা হয়েছে বলে দাবি করা হচ্ছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) পিটিআইর কেন্দ্রীয় তথ্য সচিব রওফ হাসান এমন দাবি করেছেন।  

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে করা একটি পোস্টে তিনি বলেছেন, জনগণের পছন্দকে গুরুত্ব না দিয়ে পাকিস্তানকে আরও অস্থিতিশীলতার পথে নিয়ে যাওয়া হচ্ছে। পাকিস্তানি সংবাদমাধ্যম ডন এ খবর জানিয়েছে।

ওই পোস্টে রওফ হাসান বলেছেন, পাকিস্তানকে এই সংকটময় পরিস্থিতি থেকে বের করে আনার স্বপ্ন ও ক্ষমতা দুটোই ইমরান খানের রয়েছে। তিনিই সেই ব্যক্তি যিনি জনগণের অপ্রতিরোধ্য বিশ্বাস ও আস্থার প্রতিদান দিয়েছেন। তবে রাতের অন্ধকারে তার ম্যান্ডেট চুরি করা হয়েছে।

তিনি বলেন, বর্তমান পরিস্থিতি দেশটির ‘গণতান্ত্রিক রীতিনীতি ও আদর্শের একেবারে মূলে আঘাত করছে।

’ পাশাপাশি এটি ‘জাতীয় স্বার্থ এবং এর জনগণের কল্যাণের প্রতি অনীহার’ প্রকাশ।

পিএমএল-এনের নেতৃত্বে একটি সম্ভাব্য জোট সরকারের কথা উল্লেখ করে তিনি বলেন, জনগণ প্রত্যাখ্যান করেছে এমন একগুচ্ছ অপরাধীকে নিয়ে সরকার গঠনের সিদ্ধান্ত দেশটির গুরুতর চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাওয়ার চিত্রকেই আরও গভীরভাবে প্রতিফলিত করছে।

সম্ভাব্য এ জোটটিকে ‘অন্ধকারের বাহিনী’ হিসেবে উল্লেখ করে তাদের থামানোর আহ্বান জানিয়েছেন রওফ হাসান। তিনি বলেছেন, ‘জনগণ যাদের নেতা হিসেবে বেছে নিয়েছে তাদের কাছেই ক্ষমতা হস্তান্তর করতে হবে। ’

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক