রেলকে আধুনিক ও মান উপযোগী করে সাজানো হবে: রেলপথ মন্ত্রী

বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম।

রেলকে আধুনিক ও মান উপযোগী করে সাজানো হবে: রেলপথ মন্ত্রী

রাজবাড়ী প্রতিনিধি

রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম বলেছেন, রেলের সকল প্রকার দূর্নীতি রোধ করে, রেলকে আধুনিক ও মান উপযোগী করে সাজানো হবে। যারা বেআইনী ভাবে রেলের জায়গা দখল করে আছে, তাদেকে রেলের জায়গা থেকে উচ্ছেদ করা হবে। কোন জবরদখলকারীকে ছাড় দেওয়া হবে না।

শনিবার (২ মার্চ) বিকেলে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম এসব কথা বলেন।

রেলপথ মন্ত্রী বলেন, আমার এলাকার অনেকেই রেলে চড়ে মন্ত্রীর আত্বীয় পরিচয় দেন। টিকিট ছাড়া কেউ পরিচয় দিয়ে ট্রেনে উঠবেন না। ট্রেনের স্টাফদের সঙ্গে ভালো আচরণ করবেন। কোন প্রকার খারাপ আচরণ করা যাবে না।

তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আক্ষেপ করে বলেন, বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়নের লোক গর্ব করে বলতেন শতভাগ নৌকার ভোট। তারা বিগত নির্বাচনে কথা রাখতে পারেনি। কারা কারা নৌকার বিপক্ষে কাজ করেছে সেটা জানি। আমাদের উদ্দেশ্যে ছিল বিএনপি নির্বাচনে আসছে না, ভোট বর্জনের ঘোষণা দিয়েছে, একটা সর্ম্মানজনক ভোট। কিন্তু কিছু কিছু কেন্দ্রে অবহেলা করেছে। একদিন আমরা থাকবো না, তবে নৌকাকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ প্রমুখ। এসময় বিভিন্ন পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/DHL