ডিএনএ টেস্টের জন্য অভিশ্রুতির মাকে নেওয়া হচ্ছে ঢাকায়

অভিশ্রুতি শাস্ত্রীর পরিবার

বেইলি রোডে অগ্নিকাণ্ড

ডিএনএ টেস্টের জন্য অভিশ্রুতির মাকে নেওয়া হচ্ছে ঢাকায়

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে অভিশ্রুতি শাস্ত্রীর মরদেহ হস্তান্তর নিয়ে জটিলতা তৃতীয় দিনেও শেষ হয়নি। নিহত সাংবাদিক অভিশ্রুতি নাকি বৃষ্টি খাতুন সেই পরিচয় নির্ধারণে রোববার সকালে তার বাবা সবুজ শেখের ডিএনএ টেস্টের স্যাম্পল নেওয়া হয়েছে। তার মা বিউটি বেগমের স্যাম্পল নেওয়ার জন্য ডাকা হয়েছে ঢাকায়।

দুপুরে বিউটি বেগম ও তার স্বজনরা ঢাকার উদ্দেশে রওনা হন।

বিকেল পাঁচটার দিকে বিউটি বেগম বলেন, আমরা ফেরির ওপর, ঢাকায় যাচ্ছি।

এ বিষয়ে বৃষ্টি খাতুনের বাবার সবুজ শেখ বলেন, থানা থেকে অপমৃত্যুর কাগজপত্র পেয়েছি। অন্যান্য কাগজপত্রও প্রস্তুত। আমার ও বৃষ্টির ডিএনএ টেস্টের স্যাম্পল নিয়েছে।

ওর মা স্যাম্পল দেওয়ার জন্য ঢাকায় আসছেন। পৌঁছাতে রাত হয়ে যাবে। সোমবার সকাল ১০টায় আবার রমনা থানায় যাব। সেখান থেকে ডিএনএ টেস্টের জন্য নিয়ে যাওয়া হবে। এরপর সবমিলে গেলেই আমরা মরদেহ বুঝে পাব, এমনটিই বলেছে পুলিশ।

বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য আব্দুল মজিদ বলেন, আমরা উদ্বেগ উৎকণ্ঠায় আছি। গ্রামের মানুষ বৃষ্টির মরদেহ আসার অপেক্ষায় আছে।

উল্লেখ্য, বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ডে নিহত নারী সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রীর মরদেহ এখনও পরিবারের কাছে হস্তান্তর করা হয়নি। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম জানা যায় বৃষ্টি খাতুন। তবে জানা গেছে খবরে তিনি তার নাম ব্যবহার করতেন অভিশ্রুতি শাস্ত্রী। নামের এই জটিলতার কারণে তার পরিচয় নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক