ছাত্রলীগ নেতার পেটে কলম ঢুকিয়ে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা!

ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম।

ছাত্রলীগ নেতার পেটে কলম ঢুকিয়ে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা!

অনলাইন ডেস্ক

স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতার পেটে ও বুকে কলম ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। একটি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। আহত আশরাফুল ইসলাম নরসিংদীর বিন্নাবাইদ ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক। গোসালাকান্দা গ্রামের বাদল মিয়ার ছেলে তিনি।

অভিযুক্ত সালমান হোসেন সাগর বিন্নাবাইদ ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। একই গ্রামের কবির মেম্বারের ছেলে তিনি।

মঙ্গলবার বিন্নাবাইদ ইউনিয়নের গোসালাকান্দা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছেন আহত ছাত্রলীগ নেতার বাবা।

আসামি সালমান হোসেন সাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের গোসালাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত সোমবার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে সোমবার ছাত্রলীগের ওই নেতার সঙ্গে গোসালাকান্দা গ্রামের নতুন বাজারে হামলাকারী স্বেচ্ছাসেবক লীগ নেতার বাগ্বিতণ্ডা হয়। মঙ্গলবার ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম গোসালাকান্দা গ্রামের নতুন বাজারে গেলে আবারও বাগ্বিতণ্ডায় জড়ান তারা। এ সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা সালমান হোসেন সাগর কলম দিয়ে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলামের বুকে ও পেটে আঘাত করেন।

আহত আশরাফুল ইসলাম বলেন, ‘স্কুলের অনুষ্ঠানের ব্যানারে নাম দেওয়া নিয়ে সালমান আমার ওপর হামলা করে। এ ঘটনায় দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি। ’ 

অভিযুক্ত সালমান হোসেন সাগরের বাবা কবির হোসেন বলেন, ‘স্কুলের একটি অনুষ্ঠানে নাম দেওয়া নিয়ে সোমবার কথাকাটাকাটি হয়। তখন আমি মীমাংসা করে দিয়েছিলাম। মঙ্গলবার আবারও বাগ্বিতণ্ডার এক পর্যায়ে এ ঘটনা ঘটে। ’

বেলাব থানার ওসি আজিজুর রহমান জানান, থানায় মামলা করা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

news24bd.tv/aa