কেন বিয়ে করেননি এ নিয়ে এই প্রথম মুখ খুললেন হৈমন্তী শুক্লা 

হৈমন্তী শুক্লা

কেন বিয়ে করেননি এ নিয়ে এই প্রথম মুখ খুললেন হৈমন্তী শুক্লা 

অনলাইন ডেস্ক

হৈমন্তী শুক্লা। দুই বাংলায় জনপ্রিয় গায়িকা। এখন যদিও গান করছেন না বয়সজনিত কারণে কিন্তু বিভিন্ন অনুষ্ঠানে সঙ্গীতের বিচারক হিসেবে বা অতিথি হয়ে যান। বয়স হয়েছে।

কোলকাতায় নিজের ফ্ল্যাটে একাই থাকেন। তিনি এই দীর্ঘজীবনে বিয়ে করেননি। এ নিয়ে বহুবার তাকে বিভিন্ন মিডিয়া প্রশ্ন করেছে। কিন্তু চুপ থেকেছেন।
কিছুই বলেননি।
 কিন্তু  সম্প্রতি দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসে জীবনের নানা কথা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শেয়ার করে নিলেন এই বর্ষীয়ান সঙ্গীতশিল্পী।

টিভিনাইন অনলাইনের বরাতে জানা যায়, তিনি ওই অনুষ্ঠানে বলেন, “গান ছাড়া আমার কিছুই ভাল লাগে না। গানটার সঙ্গেই গভীর প্রেম, আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছে। ” রচনা প্রশ্ন করেছিলেন তাঁকে, জিজ্ঞাসা করেছিলেন, “কখনও মনে হয়নি সংসার করলাম না?” উত্তরে হৈমন্তী বলেন, “না, কখনও না, কেন আমার বর হল না, ছেলেপুলে হল না, এ সব মনে হয়নি। আসলে আমার এত ছেলেপুলে যে লোককে আমাকে মা বলে ডাকে। ”
সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে তাঁর ছাত্রছাত্রীরা। এঁদের অনেকেই তাঁকে ডাকেন মা বলে। কে বলেছে জন্ম দিলেই মা হওয়া যায়? তা মিথ্যে প্রমাণ করেছেন গায়িকা নিজেই। এ তো গেল বিয়ে-সন্তানের কথা। আর প্রেম? তাও কি কোনওদিন আসেনি তাঁর জীবনে? হৈমন্তী জানিয়েছেন তাঁর প্রেমিকের কথা। তিনি বলেন, “কেউ হয়তো ভালবেসেছে। আমি বুঝতে পারিনি। অনেকেই আমায় জিজ্ঞাসা করেন, তুমি এত ভালবাসার গানগুলো কাকে ভেবে গাও? আমি তখন উত্তর দিই ওই মাইক্রোফোনটাই আমার প্রেমিক হয়ে যায় তখন। ” তাঁর কথা খিলখিল করে হেসে ফেলেন রচনাও। আসলে তিনি মানুষটা যে এমনই সহজ, সরল, সাদামাঠা।

ভিডিওটি দেখুন : দেখতে লেখার ওপরে ক্লিক করুন।  

news24bd.tv/ডিডি