চাকরি দিচ্ছে কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড, বেতন দেড় লাখের বেশি 

প্রতীকী ছবি

চাকরি দিচ্ছে কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড, বেতন দেড় লাখের বেশি 

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড। সংস্থাটি ঢাকায় টেকনিক্যাল অ্যাডভাইজার–হিউম্যানিটারিয়ান অ্যান্ড রেসিলিয়েন্স পদে কর্মী নিয়োগ দেবে।  

পদের নাম: টেকনিক্যাল অ্যাডভাইজার-হিউম্যানিটারিয়ান অ্যান্ড রেসিলিয়েন্স

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: সোশ্যাল স্টাডিজ, হিউম্যানিটারিয়ান অ্যাকশন, ডেভেলপমেন্ট স্টাডিজ, ডিজাস্টার ম্যানেজমেন্ট, ক্লাইমেট চেঞ্জ বা এ–সংক্রান্ত বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো আন্তর্জাতিক সংস্থায় ডিজাস্টার রিস্ক রিডাকশন/রেসিলিয়েন্স প্রজেক্টস অ্যান্ড ইমারজেন্সি রেসপন্স প্রোগ্রাম ব্যবস্থাপনায় অন্তত সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

অ্যান্টিসিপেটরি অ্যাকশন, ফোরকাস্ট বেজড অ্যাকশন অ্যাজেন্ডা বিষয়ে বিস্তর জানাশোনা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। রিউফিউজি ক্রাইসিস নিয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। জাতীয় পর্যায়ে উপস্থাপনা ও সমন্বয়ের দক্ষতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে।
উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। কম্পিউটার ও ইন্টারনেট ব্যবহারে দক্ষতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৬০ বছর

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক

কর্মস্থল: হেড অফিস, ঢাকা

বেতন: মাসিক বেতন ১ লাখ ৬১ হাজার ৬৯৪ থেকে ১ লাখ ৬৮ হাজার ১৬২ টাকা।

সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে এই recruitment.bgd@concern.net ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে।  

আবেদনের শেষ সময়: ৩ এপ্রিল, ২০২৪।

news24bd.tv/TR