বিএনপি ইফতার খাওয়া পার্টি আর আওয়ামী লীগ দেওয়া পার্টি: কাদের

ওবায়দুল কাদের

বিএনপি ইফতার খাওয়া পার্টি আর আওয়ামী লীগ দেওয়া পার্টি: কাদের

অনলাইন ডেস্ক

‘নিজেদের পকেট উন্নয়নের দল বিএনপি আর মানুষের ভাগ্য উন্নয়নের দল আওয়ামী লীগ’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি ইফতার খাওয়ার পার্টি করে, আর আওয়ামী লীগ ইফতার দেওয়ার পার্টি। এই হচ্ছে দুই দলের মধ্যে পার্থক্য।  

শনিবার (২৩ মার্চ) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে দুই হাজার মানুষকে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, বিএনপি ইফতার পার্টি করে। নিজেরা খাওয়ার আয়োজন করে। আর আমরা ইফতার সামগ্রী বিতরণ করি। মানুষের খাবারের ব্যবস্থা করি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতায় নেতায় কথার মিল নেই। বয়কট ইস্যুতে বিএনপি নেতাদের ঐক্য নেই দাবি করে তিনি বলেন, বয়কট আন্দোলন করছে তারা। কিন্তু তাদের নিজেদের বক্তব্যে মিল নেই। হাফিজ বলে এক কথা, রিজভী বলে আরেক কথা, মহাসচিব সিঙ্গাপুর থেকে বলে ভিন্ন কথা।

বাংলাদেশের ভোট বানচালের ষড়যন্ত্র প্রতিহত করার সময় ভারত পাশে ছিল জানিয়ে সেতুমন্ত্রী বলেন, বিএনপির সব নেতাই একে একে জেল থেকে বেরিয়ে গেছে। এখন তারা বিদেশ গিয়ে দেশের বিরুদ্ধে ছবক দিচ্ছে।  

সরকারের উদ্যোগে বেশকিছু দ্রব্যের দাম সহনশীল পর্যায়ে এসেছে বলেও এ সময় মন্তব্য করেন ওবায়দুল কাদের।

ঢাকা জেলা আওয়ামী লীগ এ অনুষ্ঠানের আয়োজন করেছে। ঢাকা জেলা সভাপতি বেনজির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় এতে অংশ নেন আওয়ামী লীগের উপদেষ্টা সালমান ফজলুর রহমান, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলামসহ আরও অনেকে।

news24bd.tv/আইএএম