পাবনায় শুভসংঘ পাঠাগার

পাবনায় শুভসংঘ পাঠাগার

পাবনা প্রতিনিধি

সবাইকে বই পড়ার অভ্যাস গড়ে তুলতে ও বই পড়ে ভালো মানুষ তৈরি করার লক্ষ্যে পাবনায় শুভসংঘ পাঠাগার উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৩ মার্চ) সকালে পাবনা সদর উপজেলার দ্বীপচর প্রামানিক পাড়ায় সালেহা খাতুন শিশু শিক্ষা একাডেমিতে বসুন্ধরা শুভসংঘ পাঠাগার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

প্রধান অতিথি তার প্রতিক্রিয়ায় বলেন, বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে শুভসংঘ পাঠাগার সত্যি খুব ভালো একটি উদ্যোগ।

এই এলাকার তরুণ প্রজন্ম বই পড়ার মাধ্যমে ভালো মানুষ হিসেবে গড়ে উঠবে। দেশের শীর্ষস্থানী শিল্প প্রতিষ্ঠান তাদের মানবিক সংগঠন বসুন্ধরা শুভসংঘকে এই ভালো কাজ করার জন্য পাবনা জেলা পুলিশের পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা শহীদ এম. মনসুর আলী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. আশরাফ আলী।  
এসময় উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘের পাবনা জেলা শাখার প্রধান উপদেষ্টা ইদ্রিস আলী বিশ্বাস, বসুন্ধরা শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য আলী আকবর রাজু, কালের কণ্ঠের পাবনা জেলা প্রতিনিধি প্রবীর সাহা, সালেহা খাতুন শিশু শিক্ষা একাডেমির সভাপতি তোফাজ্জল হোসেন, সালেহা খাতুন শিশু শিক্ষা একাডেমির প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম প্রমুখ।

এটি পাবনার চতুর্থ শুভসংঘ পাঠাগার এর আগে ২০২২ সালে পাবনা সদর শহরের রাধানগর মহল্লায়, ২০২৩ সালে আমিনপুর থানার পুরান মাসুমদিয়া ও ঈশ্বরদী উপজেলার জয়নগরে স্বপ্নদ্বীপ রিসোর্টে শুভসংঘ পাঠাগার উদ্বোধন করেন দুই বাংলার জনপ্রিয় কথাসাহিত্যিক ও কালের কণ্ঠের প্রদান সম্পাদক ইমদাদুল হক মিলন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক