সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার

সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুলাল মল্লিক নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় এজাহারনামীয় দুই আসামি বাবা ও ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার বিকেলে র‌্যাব সদর দপ্তরের সহযোগিতায় সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা ঢাকার পল্লবী থানার আলবদীরটেক পশ্চিমপাড়া ও সাভার থানার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-শাহজাদপুর উপজেলার পুর্ব চরকৈজুরী গ্রামের মৃত মকছেদ সেখের ছেলে আব্দুর রহিম সেখ (৫৫) ও তার ছেলে রাশেদুল হাসান (২৩)। শনিবার বিকেলে র‌্যাব-১২ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ স্কোয়াড লিডার-কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান উল্লেখ করেছেন, আটক আসামিদের সাথে মামলার বাদী হোসেন মল্লিকের পারিবারিক এবং জমি সংক্রান্ত দ্বন্দ্ব চলছিল। এ অবস্থায় গত ২ মার্চ হোসেন মল্লিকের বাবা দুলাল মল্লিক জমি থেকে বাড়ি ফেরার পথে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ধারালো হাঁসুয়া, বাঁশের লাঠি, লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে দুলাল মল্লিককের উপর হামলা চালিয়ে মারপিট করে। পরে তাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুলাল মল্লিককে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মামলা দায়েরের পর আসামিরা পলাতক ছিল। আটক আসামিদের শাহজাদপুর থানায় সোপর্দ করা হয়েছে।

news24bd.tv/কেআই