মুকসুদপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

মুকসুদপুরে ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

মুকসুদপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার (২৭ মার্চ) তাদের  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  আগের দিন মঙ্গলবার ঢাকা এবং ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা হলো- ফরিদপুর জেলার সালথা উপজেলার নটখোলা গ্রামের আলেক মাতুব্বরের ছেলে ডাকাত সর্দার ডালিম মাতুব্বর (৪৮), একই গ্রামের মোসলেম মুন্সীর ছেলে মঞ্জুরুল ইসলাম (৩৭) এবং বোয়ালমারী থানার দৈবক নন্দনপুর গ্রামের আয়নাল ফকিরের ছেলে জামাল ফকির (৫২)।

 

মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, মুকসুদপুরে নৈশকোচে ডাকাতির ঘটনার পরে একটি মামলা দায়ের হয়। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে ডাকাত সরদার ডালিম মাতুব্বরকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে নেয়া তথ্যের ভিত্তিতে ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আরও ২ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই ডাকাতির কথা স্বীকার করেছে।

তাদের এই ঘটনার সাথে জড়িত বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

উল্লেখ্য, গত বছরের ১০ নভেম্বর রাতে ঢাকার গুলিস্থান বাস কাউন্টার থেকে ২৭ জন যাত্রী নিয়ে ফালগুনী পরিবহন খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসে। ভাংগা গোল চত্ত্বর পার হওয়ার পর উক্ত বাসে যাত্রী বেশে ৭ জন ডাকাত গাড়ীর স্টাফ ও যাত্রীদের দেশীয় অস্ত্রের মাধ্যমে জিম্মি করে বাস নিয়ন্ত্রণে নিয়ে বাসে থাকা যাত্রী এবং স্টাফদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন সহ আনুমানিক দশ লক্ষ টাকার মালামাল লুট করে মুকসুদপুরের দাশেরহাট নামক স্থানে ঢাকা-খুলনা হাইওয়ের পাশে নেমে যায়।

news24bd.tv/কেআই