হাসপাতালে যাচ্ছেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে হাসপাতালে নেয়া হচ্ছে বলে খবর পাওয়া গেছে।

হাসপাতালে যাচ্ছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে হাসপাতালে নেয়া হচ্ছে বলে খবর পাওয়া গেছে। বুধবার (২৭ মার্চ) রাত ১০টার দিকে খালেদা জিয়ার প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, বিএনপি চেয়ারপারসনের নিরাপত্তা চেয়ে ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে চিঠি পাঠানো হয়েছে। চিঠিতে খালেদা জিয়া গুরুতর অসুস্থ জানিয়ে তাকে হাসপাতালে নেওয়ার জন্য প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণে কমিশনারের প্রতি অনুরোধ জানানো হয়।

আরও পড়ুন: ফের অপহরণের শিকার টেকনাফের ৬ যুবক

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের পরামর্শক্রমে  শারিরীক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএনপি চেয়ারপার্সনকে বুধবার রাত ১০টার পর যেকোনো সময় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হবে।

এর আগে গত ১৩ মার্চ জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে যান খালেদা জিয়া। পরে সেখানে তার কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করে হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ১৪ মার্চ গুলশানের বাসভবন ফিরোজায় ফেরেন তিনি।

news24bd.tv/ab