আ.লীগের অফিসে দুর্বৃত্তদের ককটেল হামলা

দুর্বৃত্তদের ককটেল হামলা

আ.লীগের অফিসে দুর্বৃত্তদের ককটেল হামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও শিবগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ককটেল হামলা ও আগুন দিয়েছে দুর্বৃত্তরা। হামলায় দুজন আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আহতরা হলেন- রহনপুর পৌর আওয়ামী লীগের ৩ নং ওয়ার্ড সহসভাপতি আদর আলী ও দলীয় অফিসের অফিস সহকারি সাব্বির রহমান রনি। অন্যদিকে শিবগঞ্জ উপজেলার ছল্ফাজিৎপুর ইউনিয়নের চকঘোড়াপাখিয়া গ্রামে আওয়ামী লীগ প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের নির্বাচনী অফিস শুক্রবার রাতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

জানা গেছে, শুক্রবার রাত আটটার দিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর বাজার বেগমকাচারী এলাকায় আওয়ামী লীগ প্রার্থী সাবেক সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমানের প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে দুর্বৃত্তরা ককটেল হামলা চালায়। এতে দুজন আহত হন। পরে আহতদের উদ্ধার করে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল আরোহী হেলমেটধারী দুই যুবক রহনপুর বাজার বেগমকাচারী এলাকায় অবস্থিত আওয়ামী লীগ প্রার্থী সাবেক সাংসদ জিয়াউর রহমানের ব্যক্তিগত ও প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে দুটি এবং একই সময় শহরের কলেজমোড় এলাকায় দুটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান ও গোমস্তাপুর থানার ওসি জসিমউদ্দিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

ওসি জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/রফিকুল/তৌহিদ)