হবিগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দুই পক্ষের লড়াই, আহত ৫০

সংগৃহীত ছবি

হবিগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দুই পক্ষের লড়াই, আহত ৫০

অনলাইন ডেস্ক

হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫০ জন আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় তিনজনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমভাগ বাজার সংলগ্ন গয়েনহাটিতে এই সংঘর্ষের ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার ঈদুল ফিতরের দিন গরুকে ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে আজমিরীগঞ্জের পশ্চিমভাগ গ্রামের গয়েনহাটিতে সামছু মিয়ার পক্ষের লোকজনের সঙ্গে ওই গ্রামের মিজান মিয়ার লোকজনের কথা-কাটাকাটি হয়। আজ শুক্রবার দুপুরে মিজান মিয়ার বাড়ির সামনে মাটি কাটার একটি মাঠে দুই পক্ষের শিশু-কিশোররা ফুটবল খেলতে নামলে তাদের মধ্যে বাগবিতাণ্ডা বাধে। এরই জেরে পশ্চিমভাগ বাজারে মিজান মিয়ার পক্ষের আইন উদ্দিনের সাথে সামছু মিয়ার পক্ষের জলিল মিয়ার মধ্যে বিষয়টি নিয়ে পুনরায় বাগবিতাণ্ডা বাধে।

এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নিলে দুই পক্ষের লোকজনের দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারী-বৃদ্ধসহ অন্তত ৫০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। ওই এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। ’

news24bd.tv/DHL