বসুন্ধরা সিমেন্টের শীত উৎসব

বিজয়ীদের পুরস্কার বিতরণ করছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও পরিচালক সাবরিনা সোবহান আনভীর।

বসুন্ধরা সিমেন্টের শীত উৎসব

ময়মনসিংহ প্রতিনিধি

ময়নসিংহে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে শীত উৎসবে অন্যরকম একটি দিন কাটাল পরিবেশক ও তাদের পরিবারবর্গ। গোটা দিনই তারা বিভিন্ন অনুষ্ঠানে মাতোয়ারা ছিলেন।  

গ্রামীণ খেলা হাঁড়িভাঙা, মোরগ লড়াই, বালিশ খেলা, বাচ্চাদের বিস্কিট দৌড়সহ কত কি ইভেন্ট ছিল। র‌্যাফেল ড্র’তেও প্রথম পুরষ্কার হিসেবে ছিল একটি মোটরসাইকেল।

সৌহার্দ্য বিনিময় ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, টাঙ্গাইল, নেত্রকোনা ও গাজীপুরের পরিবেশক এবং তাদের পরিবার উৎসব মুখর পরিবেশে দিনটি উদযাপন করেন। সব মিলিয়ে বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তা এবং পরিবশেক ও তাদের পরিবারসহ ৩’শ মানুষ অংশ নেন।
চর জেলখানা এলাকার ইস্টার্ন হেরিটেজ রিসোর্টে সিমেন্ট সেক্টরের সঙ্গে ব্যবসায়ীদের সম্পর্ক আরো দৃঢ় করার লক্ষ্যে এমন অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে জানান অয়োজকরা। এছাড়াও অনুষ্ঠান বিশেষ মাত্রা পায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবং পরিচালক সাবরিনা সোবহান আনভীরের কারণে।

দুপুরে যখন তারা হেলিকপ্টারে করে অনুষ্ঠান স্থলে নামেন তখন তাদের ফুল দিয়ে বরণ করে নেন বসুন্ধরা সিমেন্টের পরিবেশক রফিকুল ইসলাম ও আব্দুর রব।  

এছাড়াও এই শীত উৎসবে উপস্থিত ছিলেন সিএফও তোফায়েল হোসেন, সিএমও সিমেন্ট সেক্টর, খন্দকার কিংশুক হোসেন, সেক্রেটারি ম্যানেজিং ডিরেক্টর মাকসুদুর রহমান, কিং ব্র্যান্ড সিমেন্ট জেনারেল ম্যানেজার (একাউন্টস এন্ড ফিন্যান্স) পিজিরুল আলম, জেনারেল ম্যানেজার অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স, বসুন্ধরা সিমেন্ট নুরে আলম সিদ্দিকী, ডিজিএম সেলস কিং ব্র্যান্ড সিমেন্ট আব্দুল লতিফ, এজিএম সেলস বসুন্ধরা সিমেন্ট পলাশ আক্তার, এজিএম ব্যান্ড আশিকুর রহমান আশিক, ম্যানেজার মার্কেটিং ফাংশন সাইফুল ইসলাম রুবেল, ম্যানজোর ব্যান্ড শামীম আল মামুন, ডেপুটি ম্যানেজার  সেলস আতিকুর রহমান সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সিমেন্ট সেক্টরের সিএমও খন্দকার কিংশুক হোসেন বলেন, বসুন্ধরা সিমেন্টের পরিবেশকরা বসুন্ধরা পরিবারেরই একটা অংশ। তাদের নিয়ে আনন্দঘন পরিবেশে একটি দিন কাটানোর জন্যই আজকের এই উৎসবের আয়োজন। এর মধ্য দিয়ে বসুন্ধরা গ্রুপের সঙ্গে তাদের সম্পর্ক আরো সুদৃঢ় হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

সিএফও তোফায়েল হোসেন বলেন, বসুন্ধরা গ্রুপ মানেই একটি পরিবার। আজকের অনুষ্ঠানটিকেও পারিবারিক বন্ধনে আবদ্ধ করতে এখানে এসেছেন পরিচালক সাবরিনা সোবহান আনভীর। আমরা সবাই একসাথে এই বন্ধনের মতই বসুন্ধরা সিমেন্টকে এমন এক পর্যায়ে নিয়ে যেতে চাই যেখানে এই বন্ধনের সামনে অন্য কোনো বন্ধন টিকবে না।

পরে র‌্যাফেল ড্র’সহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও পরিচালক সাবরিনা সোবহান আনভীর।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)

সম্পর্কিত খবর