রাতে আড্ডা দেওয়ার ৪২ বখাটে আটক 

বখাটে আটক 

রাতে আড্ডা দেওয়ার ৪২ বখাটে আটক 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সোমবার রাত আটটার পর চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় ও নবাবগঞ্জ সরকারি কলেজসহ আশপাশের এলাকা থেকে অছাত্র, বহিরাগত ও বখাটেসহ ৪২ জনকে আটক করে সদর মডেল থানা-পুলিশ।

পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম জানান, পৌর এলাকাসহ চাঁপাইনবাবগঞ্জে রাত আটটার পর অপ্রয়োজনে আড্ডা দেয়ায় স্কুল-কলেজের শিক্ষার্থী, অছাত্র ও বখাটেদের আটক করেছে পুলিশ।

তিনি আরও জানান, প্রত্যেকের অভিভাবকদের ডেকে সতর্ক করা হচ্ছে যেন রাত আটটার পরে সন্তানদের বাড়ির বাইরে না পাঠায়। কারণ সন্ধ্যার পরে শিক্ষার্থীরা বাইরে থাকলে মাদকসেবনসহ নানা রকম অপরাধের সঙ্গে জড়িয়ে পড়তে পারে।

আর চুরি, ছিনতাই, মাদকদ্রব্য বিক্রিসহ সব ধরণের অপরাধ রোধ করতেই জেলা পুলিশ অভিযান চালাচ্ছে। পুলিশ সুপার জানান, নাগরিকদের নিরাপত্তা দিতে পুলিশের যা যা করণীয় তা যথাসাধ্য করা হচ্ছে।

এদিকে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, পুলিশের অভিযানে কোনো শিক্ষার্থীকে আটক করা হয়নি। যারা সরকারি কলেজ ও হরিমোহন উচ্চ বিদ্যালয়ে বহিরাগত, অছাত্র অহেতুক রাতে আড্ডা দেয়, হোস্টেলের ছাত্রদের বিরক্ত করে তাদের আটক করা হয়েছে।

তিনি আরো জানান, আটক ৪২জনের অভিভাবককে ডেকে সতর্ক করা হয়েছে এবং যাচাই বাছাই চলছে আটকরা কোনো অপকর্মের সঙ্গে জড়িত আছে কিনা। যদি কোনো অপরাধের সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে আর বাকিদের সতর্ক করে ছেড়ে দেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর