'অন্যায় করে কেউ 
ক্ষমা পাবেন না'

'অন্যায় করে কেউ ক্ষমা পাবেন না'

ভোলা প্রতিনিধি

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশ আজ একটি একটি অসাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত হয়েছে। প্রধনমন্ত্রীর নির্দেশে ক্যাসিনো, মদ, জুয়া সব বন্ধ করা হয়েছে। অন্যায় করে এখন কেউ ক্ষমা পাবেন না।

শনিবার রাতে ভোলা শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে পৌরবাপ্তা শক্তিসংঘ পূজামণ্ডপে এক সংক্ষিপ্ত সমাবেশে আ.লীগ নেতা এ এসব কথা বলেন।

এ সময় তোফায়েল আহমেদ ১৯৯১ এবং ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর ভোলার হিন্দু সম্প্রদায়ের উপর যে পাশবিক অত্যাচার নির্যাতন হয়েছিল তার চিত্র তুলে ধরে বলেন, আমরা ক্ষমতায় এসে হিন্দু সম্প্রদায়ের উপর কোন অত্যাচার হতে দেইনি।  

বাংলাদেশ আজ শান্তি ও সম্পৃতির দেশ। বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে। গ্রামগুলো আজ শহরে পরিণত হরেছেন।

বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।  

তোফায়েল আহমেদ আরও বলেন, প্রধনমন্ত্রীর নির্দেশে ক্যাসিনো বলেন, মদ বলেন, জুয়া বলেন; এগুলো সব বন্ধ করা হয়েছে। হিন্দু মুসলমান আর নেতাকর্মী যেই হন অন্যায় করলে কাউকে ছাড় দেয়া হবে না।  

নেতাকর্মীদের উদ্দেশ্যে তোফায়েল আহমেদ আরও বলেন, আমার অনুরোধ কেউ কোন অন্যায় করবেন না। অন্যায়কে প্রশ্রয় দিবেন না। অন্যায় করলে সে কিন্তু ক্ষমা পাবেন না।

ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর দুলাল চন্দ্র ঘোষের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আর ছিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

এই রকম আরও টপিক