শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ১৬ ঘন্টা ১০ মিনিট আগে

মৌসুমী হামিদের সঙ্গে ইনবক্সে যা কথা হলো ফারিয়ার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মৌসুমী হামিদের সঙ্গে ইনবক্সে যা কথা হলো ফারিয়ার

ফারিয়া শাহরিনের একটি সাক্ষাৎকারকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে মিডিয়া জগৎ। ওই সাক্ষাৎকারে ফারিয়া শোবিজ জগতে তার কিছু তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেন যা অনেকেই মেনে নিতে পারছেন না। এ নিয়ে তোলপাড় চলছে ফেসবুকে। মন্তব্য, পাল্টা মন্তব্যের ঝড় বইছে। এতে নেটিজেনদের সঙ্গে যোগ দিয়েছেন শোবিজ জগতের অনেকে। টিভি অভিনেত্রী নাফিজা জাহান লাইভ ভিডিওতে এসে বলেছেন, ''একজন আপা মিডিয়া নিয়ে তার লাইফের ইতিহাস বলেছেন। মিডিয়া অনেক খারাপ! হ্যাঁ, মিডিয়া অনেক খারাপ। মিডিয়া যদি অনেক খারাপই হয়ে থাকে, মিডিয়ার মানুষজন যদি অনেক খারাপই হয়ে থাকে তবে আপনি কেন মিডিয়াতে আসলেন? নিজেকে সতী সাবিত্রী ভেবে নিজেকে দুধে ধোয়া তুলসি পাতা বানায়া ফেলবেন! আপনি দুধে ধোয়া তুলসি পাতা না। আপনি যদি দুধে ধোয়া তুলসি পাতা হতেন তবে মিডিয়া নিয়ে মানুষের সামনে এতটা খারাপভাবে বলতে পারতেন না।'' এবার এই তালিকায় নাম জড়িয়েছে অভিনেত্রী মৌসুমী হামিদের।

আরও পড়ুন: ন্যাড়া একবারই বেল তলায় যায়: ফারিয়া শাহরিন


আরও পড়ুন: মিডিয়ায় না এলে আপনাকে কেউ 'পুছতোও' না: নাফিজা [ভিডিও]

অভিনেত্রী মৌসুমী হামিদ নাকি বলেছেন, তিনি প্রযোজকের সঙ্গে ফারিয়া শাহরিনকে দেখেছেন। ফারিয়া শাহরিন নিজেই ফেসবুকে এ তথ্য দিয়েছেন। এ নিয়ে মৌসুমীর সঙ্গে ফেসবুক মেসেঞ্জারে কথা বলেছেন ফারিয়া। সেখানে তিনি মৌসুমীর কাছে জানতে চেয়েছেন, তিনি কেন এটা করেছেন? মৌসুমী হামিদের সঙ্গে কথাবার্তার স্ক্রিনশটও তিনি ফেসবুকে প্রকাশ করে দিয়েছেন।

তাতে দেখা যায়, মৌসুমীর উদ্দেশ্যে ফারিয়া লিখেছেন, ''কিরে মানুষ আমাকে স্ক্রিনশট দিল তুই লিখছস আমাকে নাকি কোন প্রযোজকের সঙ্গে গ্লোরিয়াতে দেখছিস? আমিও একটু শুনি। কমেন্টটা কি করার জন্যই করছস? নাকি আমার সঙ্গে তোর ব্যক্তিগত কোন সমস্যা আছে? আমারই মনে পড়তেছে না। বলতো কে? তাহলে আমিও শুনি। পারলে ওই প্রযোজকের আব্বাকে ডেকে এনে জিজ্ঞাসা করাবো- ওর সাথে আমার কী? বল বল কে সে?''

উত্তরে মৌসুমী হামিদ বলেন, ''তোমার সাথে আমার কোন সমস্যা নেই আপু। বাংলালিংক টিভিসি থেকে আমি ব্যক্তিগতভাবে তোমাকে পছন্দ করি। কারণ তুমি খুবই সুন্দর। কিন্তু তোমার  একের পর এক বিবৃতিতে আমরা যারা ভালোভাবে কাজ করি তাদেরকে পরিবারের কাছে জবাবদিহি করতে হয়। সবাই তো একরকম না আপি। তুমি কেমন তা আমরা যারা মিডিয়াতে কাজ করি তারা তো জানি। তুমি কাউকে পাত্তা দাও না। এটা ভাল। কিন্তু, সাধারণ মানুষ তো আমাদের পঁচা বলে আপি। তোমার বক্তব্যের অর্থ দাঁড়ায় আমরা যারা নিয়মিত কাজ করি তারা খারাপ। তোমার পরিবারের সামর্থ্য আছে তুমি কাজ ছেড়ে দিয়ে বিদেশ পড়ো। সবার এই সামর্থ্য নেই...। তাদের তো কাজ করে যেতে হয়। তুমি, আমি, আমরা সবাই তো এক, সহকর্মী। আর তুমি তো আমাকে চেন। আমার মধ্যে কখনো খারাপ কিছু দেখেছ? খারাপ লাগে যখন কোন কলিগ এভাবে কথা বলে।....''

আরও পড়ুন: আমি কি কোথাও বিকিনি পরে আছি: ফারিয়া

মৌসুমীর সঙ্গে আলাপের প্রমাণস্বরূপ তিনটি ছবির সঙ্গে ফেসবুকে ফারিয়া শাহরিন লিখেছেন:

আমার সঙ্গে মৌসুমী হামিদের কথোপকোথন। যে কী না এক লাইভে মন্তব্য করেছেন আমাকে নিয়ে যে আমাকে কোনো প্রযোজকের সাথে গ্লোরিয়া জিন্সসে বসে থাকতে দেখেছেন। যেটা আমার ভক্তরা পাঠাইসে। মিডিয়ার মানুষের কাছে ভালো সাজার জন্য আমার নিউজের রেশ ধরে আমার ওপর রাগ ঝাড়ার জন্য যিনি মন্তব্যটা করেছেন।

আমি কিন্তু নির্দিষ্ট কাউকে বলি নাই। আমার বাজে অভিজ্ঞতা সবাইকে শেয়ার করেছিলাম। কিন্তু তার জন্য আমাকে আমার ছবির নারী পরিচালকের সাথে দেখে উনি মন্তব্য করলেন???

ভালোই। আপনারা অনেকে এই তার মন্তব্য নিয়ে আমাকে নোংরা কথা বলেছেন। আপনারাই তো শ্রেষ্ঠ বিচারক, আপনারাই বিচার করবেন।

তাকে বিষয়টি খোলাসা করতে বলেছিলাম। তাই অগত্যা....

(ফারিয়া শাহরিনের ফেসবুক থেকে সংগৃহীত)

মন্তব্য