নতুন কমিটিতে মাদারীপুরের ৪ নেতা, চলছে মিষ্টি বিতরণ

নতুন কমিটিতে মাদারীপুরের ৪ নেতা, চলছে মিষ্টি বিতরণ

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

শনিবার দলের ২১তম জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীতে শাজাহান খানসহ আরো তিন নেতা কমিটিতে পদ পাওয়ায় মাদারীপুরে আনন্দ মিছিল ও মিস্টি বিতরণ করেছে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

বিকেলে আনন্দ মিছিলটি মাদারীপুর শহরের কলেজ গেট এলাকার থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় নেতাকর্মী সমর্থকরা দলীয় সভাপতিকে ধন্যবাদ দিয়ে আনন্দ উল্লাস করেন শাজাহান খান সমর্থকরা।

শাজাহান খান ছাড়াও আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটিতে মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিমকে এবার যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক দপ্তর সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের এমপি ড. আব্দুস সোবাহান গোলামকে প্রচার প্রকাশনা সম্পাদক এবং সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক করেছেন দেলোয়ার হোসেনকে একই পদে রেখেছেন।

জাতীয় পর্যায়ে মাদারীপুর জেলার এসব নেতাকে স্থান দেওয়ায় আনন্দে ভাসছে পুরো মাদারীপুর। নেতা-কর্মীরা দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদও দিচ্ছেন।

এর মধ্যে শাজাহান খান মাদারীপুর-২ আসন থেকে সাত বার সংসদ সদস্য নির্বাচিহ হন। এর আগে আওয়ামী লীগের জাতীয় পর্যায়ে দলীয় কোনো পদ না থাকলেও এবার তিনি প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর