মাদারীপুরে সড়কে ঝরল ৩ প্রাণ

মাদারীপুরে সড়কে ঝরল ৩ প্রাণ

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার বিকেলে শহরের চরমুগয়িার এলাকায় রাস্তা পাড়াপাড়ের সময় বালু বোঝাই ট্রাক্টরের চাপায় তানজিলা আক্তার নামে এক শিক্ষিকা নিহত হয়েছেন।

নিহত তানজিলা সদর উজেলার ঘটমাঝি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা এবং একই এলাকার টিপু মাতুব্বরের স্ত্রী। অপরদিকে রাজৈরে থ্রি হুইলার চালিত মাহিন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে দুইজন নিহত ও আটজন আহত হয়েছে।

সোমবার দুপুর দুটার দিকে উপজেলার টেকেরহাট-কদমবাড়ি ফিডার সড়কের কদমবাড়ি ইউনিয়নের বায়নবীর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আড়ুয়াকান্দি গ্রামের অনন্ত বিশ্বাসের ছেলে অনুপম বিশ্বাস (৩২) এবং নটাখোলা গ্রামের নরেশ মজুমদারের ছেলে বিশ্বজিত মজুমদার (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, কদমবাড়ি থেকে টেকেরহাটগামী মাহিন্দ্র নয়জন যাত্রী নিয়ে যাত্রা শুরু করে। পথিমধ্যে বায়নবীর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এ সময় অনুপম বিশ্বাস ঘটনাস্থলেই
নিহত হন এবং বিশ্বজিত মজুমদারকে রাজৈর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এছাড়াও মৃত বিশ্বজিত মজুমদারের মেয়ে দোলা মজুমদার গুরুতর আহতাবস্থায় রাজৈর হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে এবং চয়ন মজুমদার রাজৈর হাসপাতালে চিকিৎসাধীন। বাকী পাঁচজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সপার উত্তম প্রসাদ পাঠক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর