'মুজিববর্ষ উদযাপনে বিশৃঙ্খলা করতে চায় বিএনপি'

ফাইল ছবি

'মুজিববর্ষ উদযাপনে বিশৃঙ্খলা করতে চায় বিএনপি'

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুজিববর্ষ উদযাপন কেন্দ্র করে বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। একইসঙ্গে তিনি আরও বলেন, বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় বলেই তারা এ অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অংশগ্রহণ নিয়ে বিরোধিতা করছে।

বৃহস্পতিবার (০৫ মার্চ) সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ অভিযোগ করেন ওবায়দুল কাদের। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগনর আওয়ামী লীগ দক্ষিণের নেতাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, নরেন্দ্র মোদীর সফরের বিরোধিতা করা তাদের মূল উপলক্ষ নয়, তাদের মূল লক্ষ্য মুজিববর্ষ উদযাপনের বিরোধিতা করা। মুজিববর্ষ উদযাপন কেন্দ্র করে তারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। যদিও মুজিববর্ষের অনুষ্ঠান নিয়ে সরকার কোনো প্রতিবন্ধকতা দেখছে না। সব প্রস্তুতি যথাযথভাবে এগিয়ে চলছে।

কিছু লোক আছে বিশেষ করে বিএনপি, তারা সবকিছুতেই বিরোধিতার জন্য বিরোধীতা করে। বিএনপি শুধু ইস্যু খুঁজে।

তিনি বলেন, তাদের দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড। কিন্তু তারা বঙ্গবন্ধুর প্রাসঙ্গিকতা ও ঔজ্জ্বল্য ঢেকে দিতে পারেনি। তাই এখন মুজিববর্ষ উদযাপনের বিরোধিতা করছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল