বঙ্গবন্ধুর জন্মদিনে প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর জন্মদিনে প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে তার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপু‌রে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনসহ কমিটির সদস্যরা।

এ সময় জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর এই দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের। যে মানুষটির জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, বাংলাদেশের জন্ম হতো না- আজ আমরা সেই মহান ব্যক্তির জন্মদিন উদযাপন করতে যাচ্ছি।

বঙ্গবন্ধুর যে সোনার বাংলার স্বপ্ন দেখে ছিলেন। ’

এরপরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানান বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও মুক্তিযোদ্ধা সাংবাদিক কমান্ডের নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু প্রমুখ। পরে প্রেসক্লাব কমকর্তা-কর্মচারী ইউনিয়নও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

এরপর বিএফইউজে-ডিইউজে কার্যালয়ে আলোচনায় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, জ্যেষ্ঠ সাংবাদিক মুক্তিযোদ্ধা সলিমুল্লাহ সেলিম, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সভাপতি তরুন তপন চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আল মামুন, জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মইনুল আলম, বিএফইউজের যুগ্ন মহাসচিব আবদুল মজিদ, ডিইউজের যুগ্ন সম্পাদক খায়রুল আলম প্রমুখ। সভা সঞ্চালনা করেন ডিইউজের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর