পটিয়ায় ইউএনও কার্যালয়ে ঘটা করে হুইপভ্রাতার জন্মদিন পালন!

পটিয়ায় ইউএনও কার্যালয়ে ঘটা করে হুইপভ্রাতার জন্মদিন পালন!

অনলাইন ডেস্ক

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সব ধরনের গণজমায়েত নিষিদ্ধ করেছে সরকার। এমনকি রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি অনুষ্ঠানও স্থগিত করা হয়েছে। কিন্তু এই পরিস্থিতিতে ঘটা করে জন্মদিন পালন করে সমালোচনার জন্ম দিয়েছেন হুইপ সামশুল হক চৌধুরীর ছোট ভাই মুজিবুল হক চৌধুরী নবাব।  

সম্প্রতি চট্টগ্রামের পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তার জন্মদিনের কেক কাটার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়লে এই সমালোচনা শুরু হয়।

এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়াও জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, চলতি মাসের ২ তারিখ মুজিবুল হক চৌধুরী নবাবের জন্মদিন ছিল। এ উপলক্ষে ইউএনওর কক্ষে তার জন্মদিন পালনের কেক কাটা হয়। ১৫ এপ্রিল ফেসবুকে প্রকাশিত ছবিতে দেখা যায়,মুজিবুল হক চৌধুরীকে কেক খাইয়ে দিচ্ছেন উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য শাহানা আকতার টিয়া।

আয়োজনে উপস্থিত নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউএনও ফারজানা জাহান উপমা, পটিয়া পৌরসভা আওয়ামী লীগের নেতা জয়নাল, নবাবের শ্যালক আবদুল আজিজ, পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান উল্লা চৌধুরী, ছাত্রলীগ নেতা আজিজুল হক জীবন প্রমুখ।

প্রসঙ্গত, পটিয়ায় এরই মধ্যে দুজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে ৬ বছরের এক শিশু।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর