শ্বাসকষ্টের রোগী হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু, বাড়ি লকডাউন

শ্বাসকষ্টের রোগী হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু, বাড়ি লকডাউন

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

নাটোরের নলডাঙ্গায় ঢাকা ফেতর সাদ্দাম হোসেন নামে এক রিকসা চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে জ্বর সর্দি ও শ্বাসকষ্ট জনিত কারণে অসুস্থ্য হলে স্বজনরা নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে পথেই মারা যান তিনি।

খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও থানা পুলিশ মৃতের বাড়িতে লাল পতাকা টাঙিয়ে লকডাউন করেছে। স্বাস্থ্য বিভাগ দাবি করেছে ওই ব্যক্তির শরীরে করোনা ভাইরাস ছিল কিনা পরীক্ষা ছাড়া বলা যাবে না ।

তবে তিনি জন্ডিসে আক্রান্ত ছিলেন। আগামী শনিবার পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করা হবে।

নিহত সাদ্দাম হোসেন (৩৫) খাজুরা লাহিরীপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার খাজুরা লাহিরীপাড়া গ্রামের সাদ্দাম হোসেন ঢাকা থেকে গত ২৩ মে ঈদ উদযাপন করতে বাড়িতে আসে।

তিনি ঢাকায় রিকশাচালিয়ে জীবিকা করছিলেন। বাড়িতে আসার পর থেকে তিনি জন্ডিস ,জ্বর সর্দি ও কাশিতে ভুগতেছিলেন।
বৃহস্পতিবার সকালে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে স্বজনরা নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে পথেই তার মৃত্যু হয়। স্থানীয়রা প্রশাসন কে জানালে নলডাঙ্গা থানা-পুলিশ ওই বাড়িতে গিয়ে লাল পতাকা উড়িয়ে বাড়ি লকডাউন করে।

উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল জানান, তিনি ঘটনাটি জানার পরে ওই বাড়িতে উপস্থিত হয়ে খোঁজ খবর নেন। এসময় বাড়িটি লকডাউন করা হয়।

নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান জানান, বিষয়টি জানার মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া ওই পরিবারের সকলের নমুনা সংগ্রহ করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর