বেলুন কিনে দেওয়ার কথা বলে শিশু ধর্ষণের চেষ্টা

বেলুন কিনে দেওয়ার কথা বলে শিশু ধর্ষণের চেষ্টা

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দরে সাত বছর বয়সের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নাসির উদ্দিন (৩২) নামে একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে এসআই লিটনের নেতৃত্বে চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক নাসির উদ্দিন উপজেলার রাণীপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

গত (১৮ জুন) বৃহস্পতিবার বিকেলে উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীপুর গ্রামের জাহাজ পাড়ার এ ঘটনা ঘটে।

পরে (২৩শে জুন) দুপুর ২টায় চিরিরবন্দর থানায় শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্ত নাসির উদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের
করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৮ জুন বৃহস্পতিবার বিকেলে ওই শিশু বাড়ির সামনে মসজিদের মাঠে অন্য শিশুদের সাথে খেলাধুলা করছিল। এসময় বেলুন কিনে দেওয়ার কথা বলে ফুসলিয়ে নাসির উদ্দিন তাকে তার বাড়ির ভেতর ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটি চিৎকার করলে তার সহপাঠিরা ও স্থানীয় লোকজন বাড়ির ভেতরে গিয়ে মেয়েটিকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে।

পরে সেখান থেকে কৌশলে পালিয়ে যায় অভিযুক্ত। ওই ঘটনার পর অভিযুক্ত নাসির গা ঢাকা দিয়ে চার দিন পলাতক থাকলেও মঙ্গলবার বিকেলে পুলিশ তাকে আটক করে।

ওই এলাকার স্থানীয়রা জানান, বিগত ৫ বছরে নাসির উদ্দিন এর রকম আরো দুটি ঘটনা ঘটিয়েছে। এ রকম ঘটনার আর যেন না হয় সেজন্য এলাকাবাসী তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে নাসির উদ্দিনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা শেষে জেল-হাজতে পাঠানো হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর