ফেনীতে গোলাগুলির ঘটনায় আরও এক ডাকাতের মৃত্যু

ফেনীতে গোলাগুলির ঘটনায় আরও এক ডাকাতের মৃত্যু

অনলাইন ডেস্ক

ফেনীর দাগনভুঞায় একটি দোকানে ডাকাতির চেষ্টাকালে বাধা দেওয়ায় নৈশপ্রহরী আবদুল মান্নান ওরফে মনুকে (৪৫) গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে ডাকাত দল। এসময় পুলিশের সাথে গোলাগুলির ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ২ ডাকাত ও চিকিৎসাধীন অবস্থায় আরও এক ডাকাত নিহত হয়েছে।

বৃহস্পতিবার ভোরে উপজেলার বেকের বাজার এলাকায় ঘটনাটি ঘটে।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, ৩টি ছোরাসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, শরিয়ত এ্যান্ড ব্রাদার্স নামে একটি মুদি দোকানের মালামাল লুট করে ট্রাকে তোলার সময় নৈশপ্রহরী মনু ঘটনাটি দেখে ডাকাত, ডাকাত বলে চিৎকার দেয়। এসময় ডাকাতরা মনুকে গামছা পেঁচিয়ে হাত পা-বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণা দেয়াসহ পুলিশকে খবর দেয়।

একপর্যায় ডাকাত দল ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ও স্থানীয়রা মিলে ৪ ডাকাতকে ধরে ফেলে। পরে তাদের ছাড়িয়ে নিতে অন্য ডাকাতরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এসময় ৩ ডাকাত গুলিবিদ্ধ হয়।   তাদের দাগনভুঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তবরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। পরে অপর ডাকাতকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে  চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়। এক ডাকাত পুলিশের কাছে আটক আছেন।

দাগনভুঞা থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দেশিয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। নৈশপ্রহরী মনুর লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মনু একই উপজেলার আশ্রাফপুর গ্রামের মৃত নুর নবীর ছেলে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। নিহত ডাকাতদের এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর