এরিকের সম্পদ লুটপাটের ষড়যন্ত্র চলছে: বিদিশা

এরিকের সম্পদ লুটপাটের ষড়যন্ত্র চলছে: বিদিশা

রেজাউল করিম মানিক, রংপুর থেকে

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেছেন, এরশাদের মৃত্যুর পর আমাদের একমাত্র ছেলে এরিক ও তার সম্পদ লুটপাট করার জন্য এখনও ষড়যন্ত্র অব্যাহত আছে। দেওয়া হচ্ছে হুমকি-ধামকি।

সোমবার দুপুরে রংপুরের পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারতের আগে বিদিশা এরশাদ
সাংবাদিকদের এসব কথা বলেন।

news24bd.tv

বিদিশা আরো বলেন, যারা একসময়ে এরিকের মাধ্যমে নমিনেশন নিয়েছে।

মন্ত্রী এমপি হয়েছে। ফল-ফ্রুটস পাঠিয়েছে।
তারা এখন তার কোনো খোঁজ নিচ্ছে না। এরশাদের মৃত্যুর আগেও আমাদের নিয়ে ষড়যন্ত্র হয়েছে।
এখনও হচ্ছে। জিডি হামলা-মামলা, হুমকি-ধামকি সব কিছু সহ্য করতে হচ্ছে আমাকে। এখন কি ভাবে এরিকের সম্পদ লুটপাট করা যায় সেই ষড়যন্ত্রই চলছে। আমি এরশাদের সম্পদের লোভে রংপুর আসিনি। তার কবর জিয়ারতের মাধ্যমে তার দোয়া নিয়ে আমি রাজনীতির মাঠে সক্রিয় হতে চাই। এরিক ও তার সম্পদকে রংপুরবাসীর হাতে তুলে দিলাম, আপনারা দেখে রাখবেন।

news24bd.tv

এসময় ছেলে শাহাতা জারাব এরিখ এরশাদ ছাড়াও এরশাদ গঠিত জোট বিএনএ-এর সভাপতি সেকেন্দার আলী মনি, মুখপাত্র শেখ মোস্তাফিজার রহমান, মহাসচিব মো. জাহাঙ্গীর হোসেন, সমন্বয়কারী মো. আক্তার হোসেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক ও এরিখ এরশাদের লিগাল অ্যাডভাইজার অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, এন মোহাম্মদ এরশাদ ট্রাস্টের প্রেস সচিব ও বিদিশা এরশাদের একান্ত সহকারী সচিব সায়েম সাকলায়েন রাজিব উপস্থিত ছিলেন।

এর আগে তিনি ছেলে এরিককে নিয়ে এরশাদের কবর জিয়ারত ও মোনাজাতে অংশ নেন। ফুল দিয়ে শ্রদ্ধা জানান কবরে। এর আগে বেলা ১২ টায় সৈয়দপুর বিমানবন্দর থেকে এসে সোজা পল্লী নিবাসে যান। সেখানে এরিক এরশাদের ছবিতে চুমু খান।


আরও পড়ুন: 

রংপুরে সাদ এরশাদ ও সিটি মেয়রের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন


(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর