আশুগঞ্জে ব্যাংকের নিরাপত্তাকর্মীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

আশুগঞ্জে ব্যাংকের নিরাপত্তাকর্মীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের (বিডিবিএল) নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাসের (২৩) হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শরিয়তনগরে নজরুল মেডিকেল ভবনের দ্বিতীয়তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুহুল আমিন ও নাহিদ মিয়া নামে ব্যাংকের দুইজন নিরাপত্তাকর্মীকে আটক করেছে।   

নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলেকার হীরুদ বিশ্বাসের ছেলে।

 

ইতোমধ্যে পিবিআই ও সিআইডির একাধিক টিম ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  


আরও পড়ুন: দিনাজপু‌রে দেয়াল ধসে দুই সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু


পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভেতরেই নিরাপত্তার দায়িত্বে ছিল রাজেশ। শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা ব্যাংকের ভেতরে যাওয়ার জন্য দরজায় ডাকাডাকি করেও কোন সাড়া পাচ্ছিলেন না।

 

পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে রাজেশের হাত-পা বাঁধা রক্তাক্ত মরদেহ দেখতে পায়। এসময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙগা ও জানালার গ্রীল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের ভল্ট ভাঙ্গার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে।  

ঘটনাস্থল পরিদর্শন করে জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান বলেন, ঘটনার তদন্ত চলছে। এর সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

news24bd.tv নাজিম