ট্রাম্প করোনা আক্রান্ত হলেও বাইডেনের ‘নেগেটিভ’

ট্রাম্প করোনা আক্রান্ত হলেও বাইডেনের ‘নেগেটিভ’

অনলাইন ডেস্ক

স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে তার প্রতিপক্ষ ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেনের করোনা নেগেটিভ এসেছে।

গত মঙ্গলবার ওহাইও অঙ্গরাজ্যের প্রেসিডেন্ট নির্বাচনী বিতর্কে ট্রাম্পের সঙ্গে একই মঞ্চে থাকায় বাইডেন আক্রান্ত হতে পারেন বলে উদ্বেগ ছিল। কিন্তু তার ফল নেগেটিভ আসায় সে উদ্বেগ কেটে গেল।

বিবিসি জানায়, এ উদ্বেগের কারণে শুক্রবার সকালেই বাইডেনের পাশাপাশি তার স্ত্রীরও করোনা ভাইরাস পরীক্ষা করা হয় বলে এক বিবৃতিতে জানিয়েছেন তাদের চিকিৎসকরা।

এরপর বাইডেন জানান, তাদের দুজনেরই পরীক্ষার ফল ‘নেগেটিভ’ এসেছে।


ওদিকে, ট্রাম্পের আক্রান্ত হওয়ার খবর পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই সস্ত্রীক করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলেন মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স। পরীক্ষায় দুজনেরই ফল ‘নেগেটিভ’ এসেছে।

পেন্সের প্রেস সেক্রেটারি এক টুইটে বলেছেন, ভাইস প্রেসিডেন্ট ভালো আছেন এবং তিনি প্রেসিডেন্ট ট্রাম্পের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

হোয়াইট হাউজের চিফ অব স্টাফ মার্ক মেডোস জানিয়েছেন, ট্রাম্পের  করোনা ভাইরাসের উপসর্গ খুবই মৃদু। তিনি এখনও যথেষ্ট উদ্যমী। ট্রাম্প কাজ চালিয়ে যাচ্ছেন এবং চালিয়ে যাবেন। তিনি খুব দ্রুতই সেরে উঠবেন বলেও মেডোস আশা প্রকাশ করেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর