রাজধানীর মোহাম্মদপুরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

রাজধানীর মোহাম্মদপুরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুরে শিরু মিয়া (৪৫) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৩ অক্টোবর) রাত ৮টার দিকে মোহাম্মদপুর থানার একতা হাউজিং এলাকার ৮ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

নিহত শিরু মিয়া পরিবার নিয়ে শেখেরটেক এলাকায় ৮ নম্বরে থাকতেন। তিনি ইট, বালু, সিমেন্টের ব্যবসা করতেন।

তার স্ত্রী জোসনা বেগম জানান, ‘এক কাজে গাজীপুর গিয়েছিলেন তিনি। কাজ শেষে বাসায় ফিরে আসেন। এরপর তিনি বাসায় কাপড়-চোপড় রেখে আবার বের হয়ে যান। পেছন পেছন আসলে আমাকে বাসায় চলে যেতে বলেন।

শরীর খারাপ থাকায় আমি চলে আসি। পরে রাত ৯টার দিকে খবর পাই আমার স্বামীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। আমার জানামতে কারও সাথে তার কোনো শত্রুতা ছিল না। আমার স্বামী দীর্ঘদিন ৩০ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার হাসুর সাথে রাজনীতি করতেন। ’


আরও পড়ুন: রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ


নিহতের ছেলে মো. মামুন বলেন, ‘আমার বাবা কাজ শেষে বাসায় ফেরেন। তিনি বাসায় যাওয়ার সময় তার সঙ্গে আমার শেষবার কথা হয়। এর কিছু সময় পরে একজন আমাকে ফোন দিয়ে জানান, আমার বাবাকে কারা যেন কুপিয়েছে। কিন্তু আমরা ঘটনাস্থলে এসে দেখি তার গলাকাটা অবস্থায় রাস্তার পাশে পড়ে আছে। তার সঙ্গে কারো শত্রুতা আছে বলে আমার জানা নেই। ’

মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, একতা হাউজিং এলাকায় হত্যাকাণ্ডের কারণ এখনই বলা যাচ্ছে না। পুলিশ কাজ করছে। এরই মধ্যে ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন ইউনিট এসে তদন্ত শুরু করেছে। সিআইডির কাজ শেষ হলে সুরতহাল প্রতিবেদন করা হবে। ঘটনার সাথে যেই জড়িত থাকুক না কেন তাদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

news24bd.tv নাজিম