নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, প্রধান আসামি বাদল-দেলোয়ার গ্রেপ্তার

(বাঁ-দিক থেকে বাদল, দেলোয়ার)

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, প্রধান আসামি বাদল-দেলোয়ার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে এবং দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  গ্রেপ্তারের সময় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার (৫ অক্টোবর) সকালে তারা গ্রেপ্তার করা হয়।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, বিশেষ অভিযান পরিচালনা করে তাদের দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

দুজনকেই পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এনিয়ে চারজনকে গ্রেপ্তার করলো আইনশৃঙ্খলাবাহিনী। অন্য দুইজন হলেন-একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়া বাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে মো. আব্দুর রহিম (২০) ও একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহ (৪১)।


আরও পড়ুন: পশ্চিমবঙ্গে বিজেপি নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা


২ সেপ্টেম্বর রাতে ওই গৃহবধূকে নির্যাতন করা হয়।

আসামিরা প্রভাবশালী হওয়ায় এক মাস ধরে ঘটনাটি ধামাচাপা পড়েছিলো।   ভিডিও ভাইরাল হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে নির্যাতনের প্রতিবাদের ঝড় ওঠে।  

পরে ঘটনার ৩৩ দিন পর  রোববার (৫ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে ৯ জনকে আসামি করে পর্নোগ্রাফি এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন নির্যাতিতা নারী।

দুই দফায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। এক আসামিকে রোববার বিকেল ৪টায় এবং অপর আসামিকে রাত ১১টায় একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে গ্রেপ্তার করা হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হারুন উর রশীদ এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশের ৫টি ইউনিট ৭ ঘণ্টা অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করেছে।

অপরদিকে, ঘটনার পর ভয়ে বাড়িছাড়া নির্যাতিতা গৃহবধূকে সদর উপজেলার মাস্টার পাড়ার তার এক আত্মীয়ের বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন।

আরও পড়ুন:

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ২

নারীকে বিবস্ত্র করে নির্যাতন, নির্যাতনকারীদের বাবা ডেকেও হয়নি কাজ

news24bd.tv নাজিম