১২ ও ১৪ বছরের দুই বোনকে ধর্ষণ করল ‘কেয়ারটেকার নানা’

১২ ও ১৪ বছরের দুই বোনকে ধর্ষণ করল ‘কেয়ারটেকার নানা’

অনলাইন ডেস্ক

এবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১২ ও ১৪ বছরের আপন দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কেয়ারটেকারের বিরুদ্ধে। এ ঘটনায় আবু বক্কর (৪৮) নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

গত (১২ অক্টোবর) সোমবার রাত সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় থেকে তাকে গ্রেপ্তারের
কথা নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন।

এরআগে ৫ অক্টোবর সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকাতেই এ ঘটনা ঘটে বলে জানান তিনি।

 

গ্রেপ্তার আবু বক্করের বাড়ি নোয়াখালীর সেনপাড়া উপজেলার দেবিসংহপুর গ্রামে। তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার মু. জাহাঙ্গীরের বাড়ির কেয়ারটেকার হিসেবে কর্মরত।

সূত্রে জানা যায়, গত ৫ অক্টোবর রাতে বাবার ওপর অভিমান করে ওই দুই কিশোরী সন্ধ্যায় খালার বাড়িতে যাচ্ছিল। এ সময় আবু বক্কর পূর্ব পরিচয়ের সূত্র ধরে দুই বোনকে ডেকে তার বাসায় নিয়ে যায়।

পরে তাদেরকে ভয় দেখিয়ে ধর্ষণ করেন।   এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। দুইজনই বাসায় গিয়ে বিষয়টি পরিবারকে জানালে ওই রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করতে যান তারা। কিন্তু পুলিশ তাদের পরের দিন আসতে বলে।

এদিকে এলাকায় বিষয়টি জানাজানি হলে স্থানীয় কয়েক যুবক বিষয়টি জানতে পেরে পুলিশ খবর দেয়।

খবর পেয়ে পুলিশ আবু বক্করকে গ্রেফতার করতে জাহাঙ্গীরের বাড়িতে পৌঁছায়। এদিকে ৬তলা ভবনের একটি খালি ফ্ল্যাটে আবু বক্করকে লুকিয়ে থাকেন। ওই ফ্ল্যাটে আবু বক্করের অবস্থান জানতে পেরে দরজা ভেঙে সেখানে প্রবেশ করে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন: স্ত্রীকে তালাক দেওয়ায় বাবাকে হত্যা করল তিন ছেলে

কিশোরীদের বাবা জানান, ‘একই এলাকায় বসবাস করার সূত্রে আবু বক্করের সাথে পূর্ব পরিচয় ছিল। তাকে আমার দুই মেয়ে নানা বলে ডাকতো। এই কারণে সরল বিশ্বাসে তার বাসায় গিয়েছিল আমার দুই মেয়ে। ঘটনার দিন রাতেই আমি ভবনের মালিককে এ সম্পর্কে অবহিত করলেও কেউ কিছুই করে নাই। ’

সিদ্ধিরগঞ্জ থানার এসআই মু. আলমগীর জানান, ‘ভুক্তভোগী দুই কিশোরীর বয়স ১২ ও ১৪ বছর। ঘটনাটি ৫ অক্টোবর ঘটলেও ভুক্তভোগীর পরিবার থানায় না এসে মান সম্মানের কথা চিন্তা করে বাড়িওয়ালার সাথে বসে সমাধানের চেষ্টা করছিল। ’

আরও পড়ুন: মাজারে রাত্রিযাপন করে স্বামী, পুত্রবধূকে ধর্ষণ করল শ্বশুর

‘আমাকে গতকাল রাতে থানা থেকে জানানো হলে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে আসামিকে গ্রেপ্তার করি। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ’

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর