তারা কী করতে পারে আমি দেখতে চাই: বিএনপি প্রার্থী সালাহউদ্দিন

তারা কী করতে পারে আমি দেখতে চাই: বিএনপি প্রার্থী সালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

ভোট কেন্দ্র থেকে নিজের পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেছেন ঢাকা-৫ আসনের বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ।

তিনি বলেন, সরকারি দলের লোকেরা আমার পোলিং এজেন্টকে বের করে দিয়েছে। আমার লোকেরা পোলিং অফিসারকে বিষয়টি জানিয়েছে। কিন্তু তারা গুরুত্ব দিচ্ছে না।

শনিবার (১৭ অক্টোবর) সকালে ভোটকেন্দ্র পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।  

সালাহউদ্দিন আহমেদ বলেন, সরকার এলাকায় ত্রাস সৃষ্টি করেছে। তারা শুধু আমার পোলিং এজেন্টদের বের করেই দেয়নি। আমার ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলেছে।

 

প্রশাসনকে জানানোর পরও তারা সদুত্তর দেয়নি। তারা কী করতে পারে আমি দেখতে চাই। পরবর্তী সিদ্ধান্ত আপনাদেরকে জানাবো।


আরও পড়ুন: ফলাফল যা হবে মেনে নেবো: আ.লীগ প্রার্থী মনু


তিনি বলেন, এই সরকার কারচুপি ছাড়া কিছু দিতে পারে নাই। নির্বাচন কমিশন কারচুপি ছাড়া কিছু দিতে পারে নাই। এই পরিস্থতি চলতে থাকলে এইখান থেকেই সরকার ও নির্বাচন কমিশনের পতনের আন্দোলন শুরু হবে।  

এর আগে নির্ধারিত সময়েই অর্থাৎ সকাল নয়টায় থেকে ভোটগ্রহণ শুরু হয়। এটি চলবে বিকেল ৫টা পর্যন্ত।   ১৮৭ কেন্দ্রে উপ-নির্বাচনের ভোট নেয়া হবে।

নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ১৪ জন নির্বাহী হাকিম দায়িত্ব পালন করছেন। র্যাব-বিজিবির সদস্যরা রয়েছেন সর্তক পাহারায়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৪টি ওয়ার্ড নিয়ে গঠিত এ আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ছয় প্রার্থী। তারা হলেন- আওয়ামী লীগের মো. কাজী মনিরুল ইসলাম, বিএনপির সালাহ্ উদ্দিন আহম্মেদ, জাতীয় পার্টির মীর আব্দুর সবুর, গণফ্রন্টের এইচ এম ইব্রাহিম ভূঁইয়া, বাংলাদেশ কংগ্রেসের মো. আনছার রহমান শিকদার ও ন্যাশনাল পিপলস পার্টির মো. আরিফুর রহমান।   এ আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ৭১ হাজার ১২৯ জন; যার মধ্যে পুরুষ ২ লাখ ৪১ হাজার ৪৬৪ জন ও নারী ২ লাখ ২৯ হাজার ৬৬৫ জন। এই আসনে ১৮৭ কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে।

news24bd.tv নাজিম