নোয়াখালীতে স্বামীকে হত্যা সন্দেহে স্ত্রী কারাগারে

প্রতীকী ছবি

নোয়াখালীতে স্বামীকে হত্যা সন্দেহে স্ত্রী কারাগারে

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগে স্বামীকে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা সন্দেহে স্ত্রী রিজিয়া বেগম (৪০)-কে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। নিহত তাজুল ইসলাম (৫০) উপজেলার কেশারপাড় গ্রামের জমাদার বাড়ির মৃত আনোয়ার উল্লাহর ছেলে।  

আটককৃত রিজিয়া বেগম মৃত তাজুল ইসলামের তৃতীয় স্ত্রী। আজ রোববার দুপুরে আটক আসামিকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল শনিবার (৩১ অক্টোবর) রাতে উপজেলার কেশারপাড় ইউনিয়নের কানকিরহাট বাজারের আরএস টাওয়ার দ্বিতীয় তলা থেকে তাকে আটক করা হয়। রিজিয়া উপজেলার ডমুরিয়া ইউনিয়নের মাতইন গ্রামের বাসিন্দা।


আরও পড়ুন: কাশি সারানোর ঘরোয়া উপায়


পুলিশ জানায়, নিহত তাজুল ইসলাম তার তৃতীয় স্ত্রী রিজিয়াকে নিয়ে উপজেলার কানকিরহাট বাজারের আরএস টাওয়ারে দ্বিতীয় তলায় বসবাস করতেন।  

গত বুধবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে রিজিয়ার স্বামী তাজুল উপজেলার কানকিরহাট বাজারের আরএস টাওয়ারের ৪ তলার ছাদ থেকে পড়ে গুরুত্বর আহত হয়।

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে তার আরেক স্ত্রীর সন্তানেরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যায়।  

গতকাল শনিবার (৩১ অক্টোবর) রাত পৌনে ৩টার দিকে তাজুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। পরে ময়নাতদন্ত শেষে সেনবাগে মরদেহ পোঁছলে রাতেই তাকে দাফন করা হয়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে তৃতীয় স্ত্রীকে আটক করে ৫৪ ধারায় আদালতে চালান দেয়া হলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।  

news24bd.tv কামরুল