মাইন্ড এইডের পরিচালক ও মানসিক স্বাস্থ্যের রেজিস্ট্রার কারাগারে

অনলাইন ডেস্ক

মাইন্ড এইডের পরিচালক ও মানসিক স্বাস্থ্যের রেজিস্ট্রার কারাগারে

এএসপি আনিসুল করিম হত্যা মামলায় মাইন্ড এইড হাসপাতালের পরিচালক ও ঢাকার সরকারি মানসিক হাসপাতালের রেজিস্ট্রারকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। আজ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৫ নভেম্বর মাইন্ড এইড হাসপাতালের পরিচালক ফাতেমা তুজ যোহরা ময়নাকে চার ও সরকারি মানসিক হাসপাতালের রেজিস্ট্রার আব্দুল্লাহ আল মামুনকে দু’দিনের রিমান্ডে পাঠান আদালত। সেই রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার পরিদর্শক ফারুক মোল্লা। শুনানি শেষে বিচারক তাদের কারাগারে পাঠান।

গত ১২ নভেম্বর দুপুরে মোহাম্মদপুর এলাকা থেকে ফাতেমা তুজ যোহরা ও ১৭ নভেম্বর ডা. মামুনকে গ্রেফতার করে পুলিশের তেজগাঁও বিভাগ।

পঞ্চম শেণির ছাত্রীকে ধর্ষণ করল নাতি, বিয়ে করল দাদা!

এদিকে মামলটিতে গত ১০ নভেম্বর ১০ আসামির সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। তারা হলেন- মাইন্ড এইডের মার্কেটিং ম্যানেজার আরিফ মাহমুদ জয়, কো-অর্ডিনেটর রেদোয়ান সাব্বির, শেফ মাসুদ, ওয়ার্ড বয় জোবায়ের হোসেন, তানিফ মোল্লা, সজীব চৌধুরী, অসীম চন্দ্র পাল, লিটন আহাম্মদ, সাইফুল ইসলাম পলাশ ও ফার্মাসিস্ট তানভীর হাসান। তাদের মধ্যে ছয়জনকে ১৬৪ ধারায় স্বীকারোক্তি শেষে কারাগারে পাঠানো হয়। বাকিদের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র- বিডি প্রতিদিন

news24bd.tv তৌহিদ

মন্তব্য