সাতক্ষীরায় দিনমজুরের গলা কাটা লাশ উদ্ধার

সাতক্ষীরায় দিনমজুরের গলা কাটা লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলায় আব্দুল আজিজ মোল্যা নামের এক দিনমজুরকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহাকুলা মোল্যাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।  

নিহতের পরিবারে চলছে শোকের মাতম। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রোকেয়া খাতুনসহ তিন জনকে আটক করেছে।

নিহত আব্দুল আজিজ মোল্যা ওই গ্রামের মৃত এনায়েত মোল্যার ছেলে। নিহতের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয় এলাকাবাসীসহ নিহতের পরিবারের সদস্যরা জানান, আজিজ মোল্যা সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়। রাতে সাড়ে ১০ টার দিকে বড় ছেলে শফিকুল ইসলাম তার পিতা বাড়ি না ফেরায় ছোটভাই হাফিজুল ইসলামকে সাথে নিয়ে খুঁজতে বের হয়।

এক পর্যায়ে বাড়ির পিছনে বাঁশ বাগানের পথের ধারে পিতার রক্তাক্ত লাশ দেখে চিৎকার করে কাঁদতে থাকেন। এরপর স্থানীয় গ্রামবাসী সদর থানা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করেন। গভীর রাতেই এলাকার লোকজন নিহতের বাড়িতে ভিড় করতে থাকে। চলে শোকের মাতম। পরিবারের পক্ষ থেকে এ হত্যাকান্ডে দোষীদের ফাঁসির দাবি করা হয়।

স্থানীয় এলাকাবাসী আরো জানান, এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রাতেই নিহতের স্ত্রী রোকেয়া খাতুন, ভাতিজা নজরুল ইসলাম ও প্রতিবেশী জেহের আলী নামের তিন জনকে আটক করেছেন।  

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, তদন্ত সাপেক্ষে হত্যার মোটিভ উদঘাটন করা হবে। ইতিমধ্যে মোটিভ উদঘাটনে মাঠে কাজ করছেন পুলিশ। তিনি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:


সিটিভির ফুটেজে ধরা পড়ল বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের সেই ঘটনা

আপনার উদ্বেগের সঙ্গে সুর মেলাতে পারছি না

ভারতের তৈরি টিকা নিয়ে করোনায় আক্রান্ত স্বাস্থ্যমন্ত্রী!

যে সময় দোয়া পড়লে দ্রুত কবুল হয়

যে দোয়া পড়লে কখনো বিফলে যায় না!

কঠিন বিপদ থেকে রক্ষা পেতে যে দোয়া পড়বেন!


news24bd.tv কামরুল