গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১

শেখ সফিউদ্দিন জিন্নাহ, গাজীপুর

গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস এলাকায় ট্রাক-অটোরিকশা সংর্ঘষে তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন একজন। আজ বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহানগরীর বাসনের নাওজোড় অটোরিকশার ড্রাইভার আনিছ (৩৫), অজ্ঞাত যাত্রী (৪৫) ও অজ্ঞাত যাত্রী (৪০)।

আহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।  

তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান।  


আরও পড়ুন:

বরযাত্রীবাহী ট্রলার ডুবে ৫ জনের মৃত্যু, অনেকে নিখোঁজ

সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

ফাইনাল না খেলে যুক্তরাষ্ট্রের উদ্দেশে সাকিব

'যুক্তরাষ্ট্র সাইবার হামলা ঠেকাতে ব্যর্থ হলেই রাশিয়ার ঘাড়ে দোষ চাপায়'

বোমা হামলায় কাবুলের ডেপুটি গভর্নর নিহত


ট্রাফিক সার্জেন মো. নাজমুল হাসান জানান, অট্রোরিকশাটি যাত্রীবাহী তিনজন নিয়ে কোনাবাড়ি থেকে বোর্ড বাজার দিকে যাচ্ছিল। এমন অবস্থায় ট্রাকটি (ঢাকা মেট্রো ট- ২০ ৪৫৮৮) মহানগরীর পিয়ারা বাগান ফলের আরতের সামনে নাওজোর ভোগড়া বাইপাস এলাকায় অটোরিকশা ক্রস করার সময় সংর্ঘষ হয়।

ঘটনাস্থলেই অটোরিকশা ড্রাইভার ও দুই যাত্রী নিহত হয়। প্রথমে স্থানীয় মেট্রোপলিটন বাসন থানায় খবর দেয়া হয়। থানা পুলিশ ঘটনাস্থলে আসলে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তিনজনকে নিহত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানায়, ঘটনার পরপরই হেলপার পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ট্রাকসহ ড্রাইভারকে আটক করা হয়েছে। নিহত বা আহতের পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও, পুলিশ বিষয়টি তদন্ত করছেন।

news24bd.tv নাজিম