যৌনতাই নাকি ইলিয়েনার তারুণ্যের গোপন রহস্য

যৌনতাই নাকি ইলিয়েনার তারুণ্যের গোপন রহস্য

অনলাইন ডেস্ক

ইলিয়েনা ডি’ক্রুজ ভারতের দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রী হলেও বলিউডেও গড়েছেন শক্ত আসন। সব বড় বড় তারকাদের বিপরীতে অভিনয় করেছেন বলিউডে। অভিনয়ের পাশাপাশি তারুণ্যভরা সৌন্দর্য দিয়ে জয় করেছেন ভক্তদের মন।

ইলিয়েনা বরাবরই সাহসী অভিনেত্রী।

সেটিই আবারও প্রমাণ করলেন তিনি। সরাসরিই মন্তব্য করলেন নিজের যৌনতা নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ইলিয়েনা দাবি করেন, যৌনতা তার কাছে রিল্যাক্সেশনের অন্যতম মাধ্যম। যৌনতাই তার তারুণ্য ধরে রাখতে সাহায্য করে।

news24bd.tv

১৯৮৭ সালের ১ নভেম্বর ভারতের মুম্বাইয়ে জন্ম ইলিয়েনার। বাবা ছিলেন আইনজীবী। মা চাকরি করতেন হোটেলের রিলেশনশিপ ম্যানেজার হিসেবে। জন্মের পর প্রথম ১০ বছর মুম্বাইয়ে ছিলেন ইলিয়েনা। তারপর বাবা মায়ের সঙ্গে চলে যান গোয়ায়।

news24bd.tv

মা গোয়ার যে হোটেল কাজ করতেন, সেখানে প্রায়ই যেতেন ইলিয়েনা। একবার হোটেলের ম্যানেজার কিশোরী ইলিয়েনাকে প্রস্তাব দেন মডেলিং শুরু করার। কিন্তু প্রথমে সেই প্রস্তাবে গুরুত্ব দেননি ইলিয়েনা। কয়েকদিন পর হোটেলেই মার্ক রবিনসনের সঙ্গে ইলিয়েনার পরিচয় করিয়ে দেন ওই ম্যানেজার। এর পর রবিনসনের সঙ্গে কথা বলে ধীরে ধীরে মডেলিংয়ে আগ্রহ তৈরি হয় তার।

news24bd.tv

এরপর দ্বাদশ শ্রেণিতে পড়ার সময় মডেলিং শুরু করেন ইলিয়েনা। নিজের একটি পোর্টফোলিও তৈরি করে আবার মার্ক রবিনসনের সঙ্গে দেখা করেন তিনি। কিন্তু সেই পোর্টফোলিও বাতিল করে দেন মার্ক রবিনসন। কারণ বাস্তবের ইলিয়েনা ছবির ইলিয়েনার মতো সুন্দরী নন!


আরও পড়ুন: আবারও গোপন ছুটিতে ক্যাটরিনা-ভিকি!


২০০৬ সালে সুযোগ পান দক্ষিণী ছবিতে অভিনয়ের। তেলুগু ইন্ডাস্ট্রিতে মুক্তি পায় তার প্রথম ছবি ‘দেবদাসু’। ছবিটি বক্সঅফিসে বেশ সফল। প্রশংসিত হয় ইলিয়েনার অভিনয়ও। প্রথম ছবি সুপারহিট হওয়ার ফলে তার আর সুযোগের অভাব হয়নি।

এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তেলেগু বলিউড সবই দাপিয়ে বেড়িয়েছেন এই অভিনেত্রী। তবে সাফল্য সত্ত্বেও বেশি হিন্দি ছবিতে অভিনয় করেননি ইলিয়েনা। কারণ বেছে বেছে কাজ করতেই ভালবাসেন। এ বছর তাকে দেখা যাবে দু’টি হিন্দি ছবিতে। ‘দ্য বিগ বুল’ ছবিতে তিনি অভিনয় করছেন অভিষেক বচ্চনের বিপরীতে। রণদীপ হুদার সঙ্গে কাজ করবেন ‘আনফেয়ার লাভলি’ ছবিতে।

news24bd.tv আহমেদ